• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্যাল মঞ্চে প্রিয়াঙ্কা-নিকের আদুরে প্রেমের ভিডিও ভাইরাল

  • |
Google Oneindia Bengali News

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। হিন্দি সিনেমায় অভিনয় দিয়ে মানুষের মন জয় করা এই অভিনেত্রী এখন হলিউডেও নিজের আলাদা পরিচয় তৈরি করেছেন। হলিউডের অনেক প্রজেক্টে কাজ করেছেন তিনি। অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। তিনি প্রতিদিন ভক্তদের সঙ্গে অনেক ছবি ও ভিডিও শেয়ার করেন।, তবে বলিউড বললে ভুল বলা হবে হলিউডে তিনি যথেস্ট নাম করেছেন। অভিনেত্রী প্রায় সময়েই লাইমলাইটে থাকেন। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্যালের আয়োজন করা হয়েছিল। প্রিয়াঙ্কা চোপড়াকে এই উৎসবের হোস্ট করতে দেখা গেছে, যখন জোনাস ব্রাদার্স পারফর্ম করেছে। তবে পুরো উৎসব জুড়েই সবার নজর কেড়েছে প্রিয়াঙ্কা ও নিকের রসায়ন।

কোথায় এই অনুষ্ঠানটি হয়েছে

শনিবার নিউইয়র্কের সেন্ট্রাল পার্কে গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হয়েছিল। যেখানে দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়াকে হোস্ট করতে দেখা গেছে। শো চলাকালীন অনেক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, যার মধ্যে একটি আলোচনার বিষয়। আসলে, এই ভিডিওতে নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া একে অপরকে চুম্বন করতে দেখা যাচ্ছে। দুজনের রসায়ন মানুষের মন জয় করেছে।

কী দেখা যাচ্ছে ভিডিওতে

কী দেখা যাচ্ছে ভিডিওতে

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে যে জোনাস ব্রাদার্স উত্সবে পারফর্ম করার পরে নিক জোনাস প্রিয়াঙ্কা চোপড়াকে মঞ্চে ডাকেন। এরপর প্রিয়াঙ্কা মঞ্চে এলে দুজনেই চুমু খায়। এরপর প্রিয়াঙ্কা জোনাস ব্রাদার্সকে জড়িয়ে ধরেন। এই সময় প্রিয়াঙ্কা চোপড়াকে রঙিন ফুল ব্লেজার দারুণ সুন্দর লাগছিল। লাস্যময়ী প্রিয়াঙ্কা সব পোশাকেই বেশ ভালো লাগে।

 এবার কোন ছবিতে দেখা মিলবে অভিনেত্রীর

এবার কোন ছবিতে দেখা মিলবে অভিনেত্রীর

এছাড়াও প্রিয়াঙ্কা চোপড়া তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্যালের ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে ভক্তদের উৎসবের ঝলক দেখিয়েছেন প্রিয়াঙ্কা। অন্যদিকে, অভিনেত্রীকে সিটাডেল ছবিতে দেখা যাবে। এছাড়াও, আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফের সাথে তাকে জিলে জারাতে দেখা যাবে।

বলিউড খিলাড়ি কত টাকায়, কার কাছে তাঁর আন্ধেরির ফ্ল্যাট বিক্রি করলেন?

English summary
priyanka chopra and nick jonas romantic video viral on social media see this
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X