এই মেয়ের প্রেমে তো পাগল, গানের আসল ভিডিওটা কি দেখেছেন! তাক লাগবে

  • Posted By:
Subscribe to Oneindia News

এই মুহুর্তে ফেসবুক বা টুইটার যাই খুলুন , তা খুললেই উঠে আসবে একটিই মুখ। এক কিশোরীর সম্মোহনী হাসি, , কিছুটা প্রেম-লোলুপ করার মতো দৃষ্টি , আর সেই চোখের খেলাতেই আপাতত মাতোয়ারা এদেশের আট থেকে আশি। ভ্যালেন্টাইন সপ্তাহে এই মুহুর্তে সোশ্যাল মিডিয়ার সুপারস্টার দক্ষিণভারতের মালায়ম অভিনেত্রী প্রিয়া প্রকাশ। তাঁর একটি গানের ভিডিও-র এক অংশ হঠাৎই ভাইরাল হয়ে যায়।

এই মেয়ের প্রেমে তো পাগল, গানের আসল ভিডিওটা কী দেখেছেন! তাক লাগবে

[আরও পড়ুন:ভ্যালেন্টাইন্স ডে-তে কিছু রাশির প্রেম-ভাগ্য তুঙ্গে থাকবে, কারো জুটতে পারে নতুন সঙ্গী]

মূলত যে গানের ভিডিও থেকে এই অংশটি ভাইরাল হয়েছে , সেই গানটি হল 'মাণিক্য মালারায়া পুভি'। এই মুহুর্তে গোটা ইন্টারনেটে রাজ করছে এই গানটিই। গানের ভিডিওতে একটি কমবয়সী প্রেমের প্রেক্ষাপট দেখানো হয়েছে। যেখানে স্কুল পড়ুয়ারা একটি সঙ্গীতানুষ্ঠানে যোগ দিয়েছে। সেখানেই একে অপরের সঙ্গে চোখে চোখে কথা চলছে দেদার। আর এরই মধ্যে অভিনেত্রী প্রিয়া প্রকাশের চোখের ভাষায় ঘায়েল এদেশের যুবকদের মন! প্রিয়ার চাউনি কিংবা হাসি সমস্তটাই তাঁদের প্রেমে ফেলতে বাধ্য করেছে।

মালায়ম ছবি 'এরু আদার লাভ' ছবির এই গান আপাতত প্রেমে মাতোয়ারা করেছে এদেশের বহু যুবক হৃদয়কে। অন্যদিকে ভিডিওতে দেখানে এক কিশোররে চোখের চাউনিতেও ধীরে ধীরে প্রেমের উষ্ণতায় সরগরম হচ্ছে সোশ্যাল মিডিয়ায় মহিলামহল। সব মিলিয়ে চারিদিকে একন বসন্তের হাওয়া তারই মধ্যে হিট এই মালায়লাম ছবির গান।

English summary
Oru Adaar Love track Manikya Malaraya Poovi, The Priya Prakash Varrier song is sweet but not extraordinary.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.