• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোভিড–১৯–এ আক্রান্ত টেলিভিশন জগতের এই জনপ্রিয় অভিনেত্রী

এবার করোনা ভাইরাসে আক্রান্ত হলেন জি বাংলার জনপ্রিয় সিরিয়াল '‌ত্রিনয়নী’‌র নয়ন তথা শ্রুতি দাস। বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তিনি বলে জানিয়েছেন। কিছুদিন আগেই অভিনেতা ভরত কল করোনায় আক্রান্ত হয়েছিলেন। '‌শ্রীময়ী’‌, '‌কোড়াপাখি’‌র মতো সিরিয়ালে অভিনয় করেছেন ভরত কল।

Covid 10 Update : ২৪ ঘন্টায় কলকাতায় করোনা সংক্রমিত ৬০৬ জন

কোভিড–১৯–এ আক্রান্ত টেলিভিশন জগতের এই জনপ্রিয় অভিনেত্রী

অভিনেতা ভরত কল এখনও আইসোলেশনে রয়েছেন। শ্রুতি জানান, এপ্রিল মাসের ২ তারিখ আউটডোরে শুটিং ছিল তাঁর। স্পটবয়কে দিয়ে কফি আনিয়েছিলেন। কিন্তু কফির কোনও গন্ধ পাচ্ছিলেন না। সঙ্গে সঙ্গে নিজেকে আইসোলেট করে নেন তিনি। আউটডোরে সেদিন শ্রুতির কাজ বিশেষ ছিল না। আর ফ্লোরে সিনেম্যাটোগ্রাফার এবং পরিচালক ছিলেন। যাঁরা শ্রুতির থেকে বেশ দূরে ছিলেন এবং তাঁদেরও মাস্কও পরা ছিল। বর্তমানে শ্রুতি স্টার জলসায় '‌দেশের মাটি’‌তে অভিনয় করছেন।

'দেশের মাটি’র পরিচালককে বিষয়টি জানান শ্রুতি। সঙ্গে সঙ্গে তাঁকে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। সেদিনই নিজের করোনা পরীক্ষা করেছিলেন বাংলা টেলিভিশনের অভিনেত্রী। পরদিন রিপোর্ট পজিটিভ আসে। তারপর থেকে আইসোলেশনেই রয়েছেন শ্রুতি। সর্দির জন্য কষ্ট পাচ্ছেন বলে জানিয়েছেন। তবে চিকিৎসকের পরামর্শ মেনে চলছেন। আর দূরে থেকেও সাহায্য করে চলেছেন প্রেমিক স্বর্ণেন্দু সমাদ্দার। খুব শীঘ্রই শুটিংয়ে আসতে পারবেন বলে জানিয়েছেন তিনি।

করোনা ভাইরাসের থাবা ক্রমাগত বিনোদন জগতের তারকাদের ওপর আছড়ে পড়ছে। বলিউডে ইতিমধ্যে বহু তারকাই করোনায় আক্রান্ত হয়েছেন। এমনকী অক্ষয় কুমার সহ তাঁর ছবি রাম সেতুর ৪৫ জন জুনিয়র শিল্পী এই ভাইরাসের শিকার হন। মুম্বইয়ে শুটিং করতে গিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন রুক্মিণী মৈত্রও। টলিউডেও বেশ কিছু অভিনেতা–অভিনেত্রী করোনাতে আক্রান্ত হয়েছেন।

উলুবেড়িয়া হাসপাতালে বিজেপি প্রার্থী পাপিয়া অধিকারীকে চড়, শ্যামপুরে বাঁশ নিয়ে তাড়া তনুশ্রী চক্রবর্তীকে

English summary
popular tele star shruti das infected with coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X