• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আমার সঙ্গে মাদক যোগ পেলে আমি মুম্বই ছেড়ে দেব, টুইটে মুম্বই পুলিশকে চ্যালেঞ্জ কঙ্গনার

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত বলিউডের প্রায় সব অভিনেতা–অভিনেত্রীকেই কোনও না কোনওভাবে হেনস্থা করতে ছাড়েননি। এবার মহারাষ্ট্রের স্বরাষ্ট্র মন্ত্রী অনিল দেশমুখ মন্তব্য করলেন কঙ্গনাকে নিয়ে। তিনি জানিয়েছেন যে, মুম্বই পুলিশের তদন্ত করা দরকার কঙ্গনা মাদক সেবন করেন কিনা।

আমার সঙ্গে মাদক যোগ পেলে আমি মুম্বই ছেড়ে দেব, টুইটে মুম্বই পুলিশকে চ্যালেঞ্জ কঙ্গনার

এ বিষয়টি কানে আসতেই কঙ্গনা ফের টুইটের মাধ্যমে সরব হলেন। তিনি বলেন, '‌আমি খুব খুশি হব যদি মুম্বই পুলিশ, অনিল দেশমুখ অনুগ্রহ করে আমার মাদক পরীক্ষা করান, আমার কল লিস্ট পরীক্ষা করে মাদক চক্রের সঙ্গে কোনও যোগ রয়েছে কিনা দেখুক। তা যদি খুঁজে পান তবে আমি আমার ভুল মেনে নেব এবং মুম্বই সারা জীবনের জন্য ছেড়ে দেব। আপনাদের সকলের সঙ্গে দেখা করার অপেক্ষায় রইলাম।’‌ প্রসঙ্গত, মঙ্গলবারই দেশমুখ এক সাক্ষাতকারের মাধ্যমে অভিনেত্রীর ওপর মাদক সেবনের অভিযোগটি খতিয়ে দেখতে বলেন।

অনিল দেশমুখ সাংবাদিকদের বলেন, '‌এক সাক্ষাতকারে অধ্যয়ন সুমন, শেখর সুমনের ছেলে ও কঙ্গনার প্রাক্তন প্রেমিক, জানিয়েছিলেন যে কঙ্গনা মাদক সেবন করেন। মুম্বই পুলিশ এই বিষয়টি তদন্ত করুক।’‌ দেশমুখ বিধানসভাতেও দুই বিধায়ক প্রতাপ সরনায়েক ও সুনীল প্রভুর প্রশ্নের পর একই ধরনের বিবৃতি দেন। তিনি বলেন, '‌বিধানসভাতেও আমি এই প্রশ্নের জবাবে বলেছি যে কঙ্গনার সম্পর্ক ছিল অধ্যয়নের সঙ্গে, যিনি সাক্ষাতকারে জানিয়েছিলেন যে কঙ্গনা মাদক সেবন করতেন এবং তাঁকেও বাধ্য করতেন। মুম্বই পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করুক।’ এর আগে মুম্বইয়ের কংগ্রেস দলও কঙ্গনার মাদক যোগ নিয়ে প্রশ্ন তুলেছিল। অভিনেত্রীকে কারা মাদক সরবরাহ করে তা খতিয়ে দেখতে বলা হয়েছিল পুলিশকে। ‌

দুর্গাপুজো নিয়ে যারা ভুয়ো খবর ছড়াচ্ছে তাদের কান ধরে ওঠবোস করান, নির্দেশ মুখ্যমন্ত্রীর

মারাঠা অবমাননা! শিবসেনার কোপে কঙ্গনা, অর্ণব গোস্বামী, প্রিভিলেজ মোশন মহারাষ্ট্র বিধান পরিষদের

English summary
please do test my drug test kangana ranaut to mumbai police
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X