অভিনেতা-পরিচালক নীরজ ভোরার জীবনাবসান, শোকের ছায়া বলিউডে

  • Posted By:
Subscribe to Oneindia News

বলিউড অভিনেতা তথা পরিচালক নীরজ ভোরা এদিন ভোর ৪টেয় প্রয়াত হয়েছেন। বয়স হয়েছিল মাত্র ৫৪ বছর। শারীরিক সমস্যা নিয়ে আন্ধেরির হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। ২০১৬ সালের অক্টোবরে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন নীরজ। তারপর থেকেই অসুস্থ ছিলেন।

পরিচিত অভিনেতা-পরিচালক নীরজ ভোরার জীবনাবসান

গত দশ মাস ধরে কোমায় ছিলেন নীরজ। ব্রেন স্ট্রোকের পর হার্ট অ্যাটাকেও আক্রান্ত হন। তারপরই বন্ধু সাজিদ নাদিয়াদওয়ালার বাড়িতে থাকার বন্দোবস্ত হয়েছিল নীরজের। সেখানে একটি ঘরকে আইসিইউতে বদলে ফেলা হয়েছিল।

নীরজের দেখভালের জন্য সমস্ত ব্যবস্থা যেমন রাখা হয়েছিল, তেমনই একজন ফিজিওথেরাপিস্ট, নিউরোসার্জন, আকুপাংচার থেরাপিস্ট, জেনারেল ফিজিশিয়ান বারে বারে এসে তাঁর চিকিৎসা করতেন। সঙ্গে ছিলেন সবসময়ের জন্য নার্স, ওয়ার্ড বয় ও রান্নার লোক।

গত চারদিন ধরে ভেন্টিলেশনে ছিলেন নীরজ। মাল্টি অর্গ্যান ফেলিওর হয়ে তিনি এদিন সকালে মারা গিয়েছেন। এদিন বিকেল ৩টে নাগাদ মুম্বইয়ের সান্তা ক্রুজ শ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে।

নীরজ অভিনেতার পাশাপাশি লেখক ও পরিচালক ছিলেন। আমির খানের রঙ্গীলা সিনেমার গল্প লেখেন তিনি। এছাড়া পরিচালক হিসাবে প্রথম সিনেমা খিলাড়ি ৪২০। এছাড়া ফির হেরা ফেরি সিনেমার পরিচালকও তিনিই ছিলেন। পাশাপাশি জঙ্গ, পুকার, মস্ত, সত্য, মন, দৌড়, তেজ, বোল বচ্চন, ওয়েলকাম ব্যাকের মতো সিনেমায় তিনি অভিনয় করেছেন।

English summary
Phir Hera Pheri director Neeraj Vora passes away at 54 due to multi organ failure

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.