• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ছবি মুক্তির আগেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখে পরিণীতি চোপড়ার ‘‌সাইনা’‌র পোস্টার

পরিণীতি চোপড়া অভিনীত বহু প্রতীক্ষিত '‌সাইনা’‌র পোস্টার মুক্তি পেল বুধবার। ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়ালের আত্মজীবনী নিয়ে তৈরি এই ছবি তৈরির শুরু থেকেই শিরোনামে রয়েছে। যদিও ছবিটির প্রথম পোস্টার মুক্তি পাওয়ার পরও দর্শকরা তা দেখে খুব একটা সন্তষ্ট নয়। ভুল কারণের জন্য এই পোস্টার সোশ্যাল মিডিয়ায় বেশ উত্তেজনার সৃষ্টি করেছে।

সমালোচনার মুখে পরিণীতি চোপড়ার ‘‌সাইনা’‌র পোস্টার

এই ছবির পোস্টার নিয়ে নেটিজেনদের একাংশ প্রশ্ন তুলেছে। পোস্টারে দেখা গিয়েছে, শাটল কককে আকাশে ছুঁড়ে সার্ভ করতে যাচ্ছেন এক ব্যাডমিন্টন প্লেয়ার। তবে এই ধরনের সার্ভ টেনিসে দেখা গেলেও ব্যাডমিন্টনে দেখা যায় না। ব্যাডমিন্টনে তা নিষিদ্ধ। ফলে সাইনার এ রকম সার্ভ করার কোনও প্রশ্নই নেই। পরিণীতি নিজেও টুইটারে ছবির পোস্টার দিয়েছেন।

ব্যাডমিন্টনের সার্ভ টেনিস সার্ভের থেকে অনেকটাই আলাদা ধরনের। পোস্টারে যেমনটা দেখানো হয়েছে ব্যাডমিন্টন সার্ভে শাটল কককে অতটা উঁচুতে তোলা হয় না। ব্যাডমিন্টনের প্রধান নিয়মের মধ্যে হল খেলোয়াড়কে কোমরের নীচে শাটল কককে রাখতে হবে।

পোস্টারে ব্যাডমিন্টনের সার্ভের পদ্ধতি ভুলভাবে দেখানোয় বাজেভাবে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয় টিম সাইনা। যদিও টিজারে পরিণীতি চোপড়ার সাইনা নেহওয়ালের ভূমিকা নেটিজেনরা অনেকেই পছন্দ করেছেন। অমোল গুপ্তা পরিচালিত সাইনা মুক্তি পাবে ২৬ মার্চ। ২০১৯ সালে সাইনার শুটিং শুরু হয় এবং ২০২০ সালেই ছবিটি মুক্তির কথা ছিল, কিন্তু করোনা ভাইরাস মহামারির কারণে ছবি মুক্তি পিছিয়ে দেওয়া হয়।

English summary
Parineeti Chopra starrer 'Saina'‌ poster badly trolled on social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X