• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চিনতে পারছেন ইনি কে! অজিত ডোভালের ভূমিকায় ফার্স্ট-লুকে কাঁপিয়ে দিলেন এই অভিনেতা

পাক হামলায় বহুবার রক্তাক্ত হয়েছে কাশ্মীর উপত্যকা। জঙ্গিদের নিশানায় থেকেছেন কাশ্মীরের সাধারণ মানুষ থেকে ভারতীয় সেনা জওয়ানরা। তার মধ্যে অন্যতম ভয়াবহ হামলা ছিল ২০১৬ সালের কাশ্মীরের উরি সেনা ক্যাম্পে হামলা। জইশ জঙ্গিদের সেই হামলার কড়া জবাব দিয়েছিল ভারত। পাকিস্তানের মাটিতে চালানো হয়েছিল সার্জিক্যাল স্ট্রাইক। গুঁড়িয়ে দেওয়া হয় একাধিক পাকজঙ্গি ঘাঁটি। সেই ঘটনাই এবার আসছে সলুলয়েডে। ফিল্মের নাম 'উরি'।

চিনতে পারছেন ইনি কে! উরি ছবির ফার্স্ট-লুকে কাঁপিয়ে দিলেন এই অভিনেতা

ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ফিল্মের শ্যুটিং। ছবিতে অভিনয় করছেন বলিউড সেনসেশন ভিকি কৌশল । অভিনেত্রী ইয়ামিকে গৌতমকেও দেখা যাবে ছবিতে। এই ছবিতে জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভালের চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ। আর সেই চরিত্রে রয়েছেন অভিনেতা পরেশ রাওয়াল। অজিত ডোভালের চরিত্রে পরেশ রাওয়ালের ফার্স্ট লুক সোশ্যাল মিডিয়ায় আসতেই শুরু হয়ে যায় হইচই। অভিনেতা নিজেই সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি পোস্ট করেন।

উল্লেখ্য, কিছুদিন আগেই পরেশ রাওয়াল জানিয়েছিলেন তিনি শুরু করতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক। পরেশ রাওয়ালের প্রোডাকশনের সেই ছবিতে নাম ভূমিকায় থাকছেন অভিনেতা নিজেই। অন্যদিকে, রাজকুমার হিরানির 'সঞ্জু' ছবিটিতে পরেশ রয়েছেন সঞ্জয় দত্তের বাবা সুনীল দত্তের ভূমিকায়। সেই চরিত্রেও পরেশ রাওয়ালের লুক সকলকে মাত করে দিয়েছে।

English summary
Paresh Rawal as Ajit Doval in Film Uri, here is the first look .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X