ফের একসাথে অনস্ক্রিন পরম-ঋত্বিক! নতুন এই ফিল্মের গল্প কী নিয়ে জানেন

Subscribe to Oneindia News

মনে আছে অঞ্জন দত্তের 'চলো লেটস গো' ফিল্মটি? যেখানে দুটি বিখ্যাত চরিত্রে ছিলেন ঋত্বিক ও পরমব্রত। যদিও সেই ছবিতে ঋত্বিকের স্ক্রিনটাইম বেশি ছিলনা কিন্তু তাতেও দুজনেই নিজেদের সেরাটা ঢেলে দেন। এবার আবারও স্ক্রিনে আসতে চলেছেন ঋত্বিক চক্রবর্তী ও পরমব্রত চট্টোপাধ্যায়। ছবির পরিচালক বিখ্যাত তথ্যচিত্র নির্মাতা সুপ্রিয় সেন।

ফের একসাথে অনস্ক্রিন পরম-ঋত্বিক! নতুন এই ফিল্মের গল্প কী নিয়ে জানেন

[আরও পড়ুন: 'কবীর' -এ কি জঙ্গি কাসাবের ভূমিকায় দেব! মুম্বই হামলা নিয়ে তৈরি ছবি নিয়ে কী বললেন অভিনেতা]

সুপ্রিয় সেনের আগামী ছবি 'কন্যা' তে পরম ও ঋত্বিককে একসঙ্গে দেখা যেতে চলেছে। ছবিতে পরমব্রত ও ঋত্বিক ছাড়াও থাকছেন অরুণিমা ঘোষ। মূলত ছবির গল্প কন্যা ভ্রূণ হত্যার প্রতিবাদ ঘিরে। কীভাবে কণ্যা ভ্রুণ হত্যা রোখা যায়, সে নিয়েই গড়ে উঠছে ছবির কাহিনি বিন্যাসের কিছুটা।

পরিচালক সুপ্রিয় সেন জানিয়েছেন, এই ছবির গল্প এক মধ্যবিত্ত বাঙালি পরিবারকে ঘিরে। যেখআনে একটি মেয়ের বিয়ে হয় এক উচ্চবিত্ত পরিবারে। আর এই বিয়েতে বিত্তের পার্থক্যই বড় প্রবাব ফেলে দেয় মেয়েটির জীবনে। বিয়ের শুরুতেই গর্ভবতী হয়ে যায় মেয়েটি। আর সেই গর্ভাবস্থাকে মেনে নেয়তা তাঁর পরিবার। কারণ মেয়েটির গর্ভে থাকে কন্যা ভ্রুণ। সেই কন্যা ভ্রুণ বাঁচাতে মেয়েটিকে কীভাবে লড়াই চালাতে হয়েছে, তা নিয়েই ছবির গল্প। ছবিতে মেয়েটির চরিত্রে থাকছেন অরণিমা। ছবি নিয়ে তিনি ও বেশ খুশি। অরুণিমা জানিয়েছেন, ছবিতে উচ্চবিত্ত পরিবারের পুত্র তথা তাঁর স্বামীর চরিত্রে দেখা যেতে চলেছে পরমব্রতকে। আর ঋত্বিক থাকছেন এক সাংবাদিকের চরিত্রে।

English summary
Parambrata,Ritwick In Same Bengali Film Again , Story based on Save The girl child.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.