'বেড সিন'-এ অভিনয় করা নিয়ে মুখ খুলেই যা জানালেন পাওলি

  • Posted By:
Subscribe to Oneindia News

বলিউড তাঁকে চেনে 'হেট স্টোরি' র সময় থেকে। কিন্তু বাঙালি তাঁকে চেনে টেলিভিশন সিরিয়াল 'তিথির অতিথি', 'সোনার হরিণ', 'জীবন নিয়ে খেলা' থেকে। এরপর 'কালবেলা' , ফিরে তাকাতে হয়নি পাওলিকে। তারপর বেশ কিছু বিতর্কিত ছবিতে বিতর্কিত দৃশ্যে দেখা গিয়েছে পাওলিকে। আর বহু ছবিতেই সম্মোহনের আকর্ষণে পাওলি মাত করেছিলেন পুরুষ হৃদয়কে। সেই ছবিতে ছিল বহু 'বেড সিন' ও। এবার সেই বেড সিন-এর দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন পাওলি।

'বেড সিন'-এ অভিনয় করা নিয়ে মুখ খুলেই যা জানালেন পাওলি

সদ্যমুক্তিপ্রাপ্ত ছবি 'জুলি ২' ছবির জন্য় তাঁকে অফার দেওয়া হয়। কিন্তু তা তিনি নিতে চাননি। কলকাতায় আয়োজিত এক আলোচনাচক্রে পাওলিকে জিজ্ঞাসা করা হয় বেড সিন -এ অভিনয়ের অভিজ্ঞতা সম্পর্কে, তিনি জানান,'কী উত্তর দেওয়া উচিত জানি না, তবে একটা দৃশ্য যেমন হয় এটাও তাই।'

এরপরই পাওলি জানান, এই ধরনের প্রশ্ন যে কোনও অভিনেত্রীকে করাটা অত্যন্ত খারাপ বিষয়। একজন অভিনেতা শুধুমাত্র অভিনয় করেন, তা সে যেকোনও দৃশ্যই হোক না কেন । সিনেমায় যাকে দেখা যায় , সে চরিত্র মাত্র।

English summary
Paoli Dam is not only an household name in the Bengali film industry, she has also made a mark for herself in Bollywood. Speaking at the India Today Conclave East 2017, Paoli said that she never planned on entering showbiz.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.