• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সাদা পাঞ্জাবি–গায়ে শাল, বাঙালি সেজে শহর কলকাতায় ‘‌শেরদিল’‌–এর প্রচারে পঙ্কজ ত্রিপাঠি

Google Oneindia Bengali News

সোমবারই সামনে এসেছে টলিউডের ব্যস্ততম পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের বলিউড সিনেমা '‌সাবাশ মিঠু'‌র ট্রেলার। আর এদিনই পরিচালকের আরও এক বলিউড সিনেমা ‌'‌শেরদিল'‌ মুক্তির প্রাক্কালে প্রচার সারতে শহরে এলেন ছবির অন্যতম অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি। তবে তিনি শুধু বলিউডের অভিনেতা নন, বরং এই শহরের জামাইও বটে।

শহরে এলেন পঙ্কজ ত্রিপাঠি

শহরে এলেন পঙ্কজ ত্রিপাঠি

এদিন শহরের এক পাঁচতারা হোটেলে সাংবাদাকদের মুখোমুখি হয়েছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি। উত্তর দিলেন সাংবাদিকদের সব প্রশ্নের। পঙ্কজ ত্রিপাঠি এদিন বলেন, '‌গঙ্গাধর চরিত্রটি বুঝতে তাঁর এতটুকু সমস্যা হয়নি কারণ তিনি নিজে মাটির কাছাকাছি থাকায় এই সমস্যা সম্পর্কে যথেষ্ট অবগত।'‌ সিনেমায় গঙ্গারাম ওরফে পঙ্কজ ত্রিপাঠি দারুণ এক বাস্তব সত্যকে তুলে ধরেছেন। গঙ্গারামের জীবন ও সংগ্রামের গল্প শুনিয়েছেন পরিচালক সৃজিত। দুর্নীতির বিরুদ্ধে আওয়াজ তুলেছেন এই গঙ্গারাম। পুরো বিষয়টা সামনে আনার জন্য বাঘের মুখে যেতেও পিছপা হয়নি পঞ্চায়েত প্রধান গঙ্গারাম । বাঘের সামনে দাঁড়িয়ে বলেছেন, '‌তুমি শের হলে আমি শেরদিল!'‌

সত্য ঘটনা অবলম্বনে তৈরি ‘‌শেরদিল’‌

সত্য ঘটনা অবলম্বনে তৈরি ‘‌শেরদিল’‌

পরিচালক সৃজিত আগেই জানিয়েছিলেন এটি একটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি করা, যা তাঁর চোখে পড়েছিল সংবাদপত্রের ছোট একটি খবর থেকে। মানুষ-পশুর একে-অপরের সঙ্গে লড়াই, এটাই তুলে ধরা হয়েছে এই ছবিতে। সৃজিত মুখোপাধ্যায় সাংবাদিক সম্মেলনে ফাঁস করেছেন এই সিনেমার শুটিংয়ের সময় খাওয়া-দাওয়া হয়েছে ব্যাপক। সৃজিত পঙ্কজ ত্রিপাঠিকে বাঙালি রান্না করে যেমন খাইয়েছেন তেমনি পঙ্কজ ত্রিপাঠি বিহারের বিশেষ মাংসের পদ রান্না করে পরিচালককে খাইয়েছেন। জঙ্গলে শুটিং করার অভিজ্ঞতা খুবই ভালো বলে জানান অভিনেতা পঙ্কজ। আগামীদিনে তিনি বাঙালি এই পরিচালকের সঙ্গে আরও কাজ করতে ইচ্ছুক।

সৃজিতের দ্বিতীয় হিন্দি ছবি

সৃজিতের দ্বিতীয় হিন্দি ছবি

প্রসঙ্গত, ২০১৯ সালেই 'শেরদিল' ছবির ঘোষণা করেন সৃজিত মুখোপাধ্যায়। 'সাবাশ মিঠু' তখনও তাঁর ঝুলিতে আসেনি। মাঝে করোনা ভাইরাস মহামারির কারণে শুটিং হতে বিলম্ব হয়। 'শেরদিল' হিসেব মতো সৃজিতের দ্বিতীয় হিন্দি ছবি। 'বেগমজান'-এর ক্ষেত্রে দর্শকরা খানিক আশাহত হলেও 'শেরদিল' নিয়ে উন্মাদনা তুঙ্গে। কারণ, এই ছবির গল্প সত্য ঘটনা অবলম্বনে। উপরন্তু এহেন ডাকসাইটে কাস্টিং- পঙ্কজ ত্রিপাঠী, নীরজ কবি, সায়নী গুপ্তারা রয়েছেন।

Recommended Video

'শেরদিল' সিনেমার সাংবাদিক বৈঠকে সৃজিত মুখোপাধ্যায় ও পঙ্কজ ত্রিপাঠী | OneIndia Bengali
কলকাতার জামাই সেজে আসেন পঙ্কজ ত্রিপাঠি

কলকাতার জামাই সেজে আসেন পঙ্কজ ত্রিপাঠি

কলকাতায় এসেছেন তাই পোশাকেও খাঁটি বাঙালিআনা বজায় রাখলেন পঙ্কজ ত্রিপাঠি। পরনে সাদা খদ্দরের পাঞ্জাবি। একপাশে শাল। চোখে রোদচশমা। সাংবাদিক সম্মেলনে আসা আগে কলকাতার দর্শনীয় স্থান ভিক্টোরিয়া মেমোরিয়াল ঘুরলেন, খেলেন ফুচকাও। আগামী ২৪ জুন এই '‌শেরদিল'‌ সিনেমা মুক্তি পাবে। পঙ্কজ-সৃজিত ম্যাজিক দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক।

বিধানসভায় পার্থকে পাশে নিয়ে শুভেন্দুকে নিশানা! পাল্টা মমতার 'দাদামনি'কে নিয়ে বিস্ফোরক বিরোধী দলনেতাবিধানসভায় পার্থকে পাশে নিয়ে শুভেন্দুকে নিশানা! পাল্টা মমতার 'দাদামনি'কে নিয়ে বিস্ফোরক বিরোধী দলনেতা

English summary
Bollywood actor Pankaj Tripathi in Kolkata to promote Sherdil'
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X