India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অপরাজিতর ছবি আঁকলেন স্বয়ং ডিআইজি! পোস্ট করে কৃতজ্ঞতা প্রকাশ জিতু কমলের

Google Oneindia Bengali News

কথায় বলা হয় যে যে কোনও শিল্পীর জন্য সবথেকে বড় পুরস্কার হল তাঁর শিল্পের সমাদর। আর সেক্ষেত্রে শিল্পের প্রতিভূ যদি হন স্বয়ং সত্যজিৎ রায়, তাহলে তো আর কথাই নেই। আর ঠিক সেইরকম অভিজ্ঞতার মধ্যে দিয়েই এখন চলেছেন অভিনেতা জিতু কমল। কারণ 'অপরাজিত' রূপে বড় পর্দায় সত্যজিৎ রায়কে তিনি যে অসাধারণ দক্ষতায় ফুটিয়ে তুলেছেন তার প্রসংশা করেছেন স্বয়ং সত্যজিৎ পুত্র সন্দীপ রায়েও। কিমতু এবার এমন এক অনন্য সম্মান পেলেন জিতু যে কৃতজ্ঞতায় ভরে গিয়েছেন তিনি।


স্বয়ং ডিআইজি যখন শিল্পী

তাঁরা কর্মজীবনের প্রায় অধিকাংশ সময় ধরেই কঠিন বাস্তবের মাটিতে পা রেখে চলেন। সমাজের নানা অপরাধ, দুষ্কর্ম, খারাপ জিনিসগুলি নিয়েই অধিক সময় কেটে যায় তাঁদের। তাই যে কোনও আইন রক্ষক মানেই সকলে তাঁদের ভয়ের চোখেই দেখে থাকেন। আপাত কাঠখোট্টা এই ব্যক্তিত্বদের মধ্যেও এক অন্য মানুষের হদিস পাওয়া যায় না বেশিরভাগ ক্ষেত্রেই। কিন্তু সেক্ষেত্রে অন্যরকম উদাহরণ তৈরি করলেন সিআইডি-এর ডিআইজি কল্যান মুখোপাধ্যায়। তাও আবার ছবি এঁকে অপরাজিত নিয়ে নিজের অভিব্যক্তি প্রকাশ করলেন তিনি।

 জিতুর সম্মান

জিতুর সম্মান

এরই মধ্যে চলতি মাসেই মুক্তি পেয়েছে অনীক দত্ত পরিচালিত 'অপরাজিত' সাদা কালো ছবিতে সত্যজিৎ রায়ের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেতা জিতু কমলকে। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পর থেকে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে বিষয়টি। বিশ্ববরেণ্য পরিচালক সত্যজিৎ রায়ের "অপরাজিত"এর মতো অনীক দত্তের "অপরাজিত" দর্শকের কাছে সমাদৃত হয়েছে তা বলার অপেক্ষা রাখে না। এমনকি এরই মধ্যে দেশ বিদেশের একাধিক ঐতিহ্যশালী ফিল্ম ফেস্টিভ্যালেও প্রদর্শনীর সুযোগ পেয়েছে। আর এবার স্বয়ং রাজ্যের বরিষ্ঠ গোয়েন্দা অফিসারের কাছথেকে সম্মান পেলেন জিতু কমল।

কফি দিয়ে ছবি আঁকলেন ডিআইজি

কফি দিয়ে ছবি আঁকলেন ডিআইজি

দর্শক সমালোচক এবং টলিউড অভিনেতা অভিনেত্রীরাও প্রশংসা করেছেন ছবিটির। প্রশংসিত হয়েছেন অভিনেতা জিতু কমলও। সিআইডি-এর ডিআইজি কল্যান মুখোপাধ্যায় এবার নিজের কাজের মাধ্যমে প্রশংসা করেছেন জিতু কমলের। জিতু কমল এর অভিনীত অপরাজিত দেখে অত্যন্ত খুশি হয়েছেন কল্যান মুখোপাধ্যায়। ছবিটি দেখে এতটাই মুগ্ধ হয়েছেন তিনি যে তুলি নিয়ে কফি দিয়ে এঁকে ফেললেন অভিনেতা জিতু কমলের ছবি। শুধু তাই নয়, নিজের স্যশাল মিডিয়া সাইট ফেসবুকে সেই ছবি পোস্ট করে সকলকে সিনেমাটি দেখার কথা বলেছেন কল্যানবাবু।

অভিনেতার কৃতজ্ঞতা

অভিনেতার কৃতজ্ঞতা

সিআইডি-এর ডিআইজি কল্যান মুখোপাধ্যায়ের কফি দিয়ে আঁকা ছবি নিজের স্যোশাল মিডিয়া সাইটে পোস্ট করে অপার কৃতজ্ঞতা জানিয়েছেন অভিনেতা জিতু কমল নিজে। স্যোশাল মিডিয়া সাইট ইনস্টাগ্রামে এই ছবিটি পোস্ট করে সেখানে ক্যাপশনে অপরাজিত এবং সিআইডিকে ট্যাগ করে জিতু লিখেছেন, 'অনেক ধন্যবাদ সিআইডি ডিআইজি কল্যান মুখোপাধ্যায় স্যার কফি দিয়ে আঁকা এই অসাধারণ ছবির জন্য। আমি আপনার কাছে সারা জীবন কৃতজ্ঞ থাকব।' আর এই মুহূর্তে তুমুল ভাইরাল হয়েছে জিতুর এই পোস্ট।

অপরাজিত'র জয়যাত্রা

অপরাজিত'র জয়যাত্রা

নন্দনের সিনেমা এখনও না এলেও গোটা রাজ্যে রমরমিয়ে চলছে জিতু কমল অভিনীত অপরাজিত। বর্তমানে আইএমডিবি-তে ৯.৬ রেটিং পেয়েছে ছবিটি। দর্শক মহলে ছবিটি অত্যন্ত গ্রহণযোগ্য হলেও, পরিচালক অনিক দত্ত জানিয়েছেন সত্যজিৎ রায়ের অপরাজিত সঙ্গে এই ছবির কোন তুলনাই চলে না। জানা গিয়েছে ছবিটি ইতিমধ্যে দু কোটি ৮৪ লক্ষ টাকার ব্যবসা করে ফেলেছে। ছবি মুক্তির দ্বিতীয় সপ্তাহ পেরিয়ে গেলেও কলকাতা সহ গোটা রাজ্যে হাউসফুল অপরাজিত।

জানেন কি আলিয়া ভাট বেশকিছু বলি মুভি প্রত্যাখ্যান করেছেন? বক্স অফিসে সেগুলো লাভের মুখ দেখেছেজানেন কি আলিয়া ভাট বেশকিছু বলি মুভি প্রত্যাখ্যান করেছেন? বক্স অফিসে সেগুলো লাভের মুখ দেখেছে

English summary
painting by dig cid of jeetu kamal with coffee is going viral
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X