কার্নি সেনার শত বিরোধিতাও কাজে এল না! ১ ডিসেম্বরই মুক্তি পাচ্ছে 'পদ্মাবতী', জানুন

  • Posted By:
Subscribe to Oneindia News

ভারতে বিভিন্ন জায়গায় সঞ্জয়লীলা বনশালীর ছবি 'পদ্মাবতী' নিয়ে উত্তাল বিক্ষোভ চলছে। গুজরাত, মধ্যপ্রদেশের মতো বিজেপি শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রীরা বলেছেন যে তাঁদের রাজ্যে 'পদ্মাবতী'র মুক্তি হবে না। কিন্তু দেশ পেরিয়ে বিদেশের মাটিতে এই ছবি মুক্তি পেতে চলেছে। ইউনাইটেড কিংডমে বা ব্রিটেনে এই ছবি মুক্তি পাবে বলে জানিয়ে দিয়েছে ব্রিটিশ বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন।

১ ডিসেম্বরই মুক্তি পাচ্ছে 'পদ্মাবতী'! কোথায় গেলে দেখা যাবে 'ফার্স্ট ডে ফার্স্ট শো', জানেন

আগামী ১ ডিসেম্বর দেশের মানুষ 'পদ্মাবতী' দেখতে না পেলেও , সেদিনের ফার্স্ট ডে ফার্স্ট শো দেখতে পাবেন লন্ডনবাসীরা। বিবিএফসি-র ওয়েবসাইট সূত্রে জানা গিয়েছে, 3D বা আইম্যাক্সে প্রেক্ষাগৃহে দেখানো হতে চলেছে এই ছবি। ফলে এই ছবির দৃশ্য ১২ বছরের নীচের বাচ্ছাদের দেখার উপযোগী হবে না, কারণ 3D -তে দৃশ্য অত্যন্ত ভয়ানক হবে।

এর আগে, ভারতে এই ছবির মুক্তি নিয়ে বেশ টালবাহানা চলে। 'অনিবার্য কারণে' ছবি মুক্তির দিন পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় প্রযোজকরা। এর পর শোনা গিয়েছে সম্ভবত ফেব্রুয়ারিতে এই ছবি মুক্তি পেতে পারে ভারতে। এদিকে, রাজপুত সেনার তরফে কার্নি সেনার তরফে দেশ জুড়ে আন্দোলনের হুমকি দেওয়া হয়েছে। তারা এই ইস্যুতে আরও জোরদার আন্দোলনের পথে হাঁটতে চলেছে বলে খবর।

English summary
Sanjay Leela Bhansali’s Padmavati, which is yet to announce a new release date for Indian viewers, has apparently kept its promise with the British audience as the film will, reportedly, release in UK on December 1. The website of British Board of Film Classification (BBFC) says that the film has been passed without any cuts and will release on December 1.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.