• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌ভি ডে–এর দিন বলিউড গানে কোমর দোলালেন নিক, সঙ্গে প্রিয়াঙ্কা, ভিডিও ভাইরাল

প্রিয়ঙ্কা চোপড়া আর নিক জোনাস। কী করছেন? কোথায় যাচ্ছেন? এমন কী কি খাচ্ছেন তার সব খবরই চাই নেটিজেনদের। অবশ্য তাঁরাও ফ্যানদের কোনও সময়ই নিরাশ করেন না। প্রিয়াঙ্কা–নিক দু’‌জনেই তাঁদের সোশ্যাল মিডিয়ায় প্রত্যেক মিনিটের খবর দিয়ে তাঁদের ভক্তদের আরও কাছে পৌঁছানোর চেষ্টা করছেন। শুক্রবারই ছিল ভ্যালেন্টাইন’‌স ডে। এদিনটা একটু অন্যভাবে পালন করলেন এই যুগল। বলিউড গানের সঙ্গে নেচে উঠলেন নিক, যা দেখে নেটিজেনরা প্রতিক্রিয়া না দিয়ে থাকতে পারেননি।

ভি ডে–এর দিন বলিউড গানে কোমর দোলালেন নিক

রণবীর সিং আর সারা আলি খানের ছবি '‌সিম্বা’‌–র গানে নেচে উঠেছেন নিক। ভিডিওয় দেখা গিয়েছে, প্রিয়াঙ্কা আর নিক '‌আঁখ মারে’‌ গানের সঙ্গে উদ্দাম নাচছেন। ইতালি থেকে ইনস্টায় এই ভিডিও পোস্ট করেছেন নিক। দু’‌জনের পরনে কালো পোশাক। নিক আনন্দে আত্মহারা হয়ে প্রিয়াঙ্কার উদ্দেশে লিখেছেন, '‌প্রি শো ডান্স পার্টি আমার চিরজীবনের ভ্যালেন্টাইনের সঙ্গে’‌। প্রিয়াঙ্কাও তাঁর ইনস্টাতে নিকের ছবি শেয়ার করে লিখেছেন, 'আমার চিরকালের ভ্যালেন্টাইন।’

পিগি চপসকে শেষবার দেখা গিয়েছিল সোনালি বসুর '‌দ্য স্কাই ইস পিঙ্ক’‌ ছবিতে। সমালোচকদের পছন্দের ছবি হলেও এই ছবি সাধারণ দর্শকের মন ছুঁতে পারেনি। তাতে একফোঁটাও নিরাশ নন তিনি বরং কখনও তিনি গ্রামির মঞ্চে দ্যুতি ছড়াচ্ছেন, কখনও বা ওয়ার্ল্ড ইকনমিক ফোরামে বক্তৃতা করছেন। তার মাঝেই অভিনয় চালিয়ে যাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া।

English summary
on v day, nick-priyanka dance to bollywood song, video viral
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X