• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৮৫-র জন্মদিনে 'বেলা শুরু'র প্রথম লুক প্রকাশ্যে! নজর কাড়লেন বাঙালির 'ম্যাটিনি আইডল'

  • |

বাঙালির কাছে যৌবনের 'অপু'র হয়ে কখনও তিনি ছিলেন এক্কেবারে পাশের বাড়ির ছেলে, কখনও আবার 'ফেলুদা'র চরিত্রে তিনি এক্কেবারে যেন ধরা ছোঁয়ার বাইরের কোনও মানুষ। কখনও বা বিলাস আর দম্ভের প্রাচুর্যে তিনি 'ময়ূরবাহন', আবার কখনওবা বিদ্রোহী 'মাস্টার মশাই'।

৮৫-র জন্মদিনে বেলা শুরুর প্রথম লুক প্রকাশ্যে! নজর কাড়লেন বাঙালির ম্যাটনি আইডল

সত্তর এম এম -এ অভিনীত চরিত্র নাকি, ক্যামেরার বাইরে মন মুগ্ধকর কণ্ঠস্বরে তাঁর আবৃত্তি, নাকি আবার থিয়েটারের মঞ্চে দাপটের সঙ্গে এগিয়ে চলা এক অভিনেতা... তাঁক কোন সত্ত্বা যে বাঙালির মনকে বেশি করে মজিয়েছে , তা নিয়ে আজও দ্বন্দ্ব অব্যাহত। তবে, ভারতীয় চলচ্চিত্রে এই বিশিষ্ট অভিনেতা কিন্তু আজও বাঙালি-আবেগের একটা বড় অংশ জুড়ে রয়েছেন। সৌমিত্র চট্টোপাধ্যায়ের ৮৫ তম জন্মদিন উপলক্ষ্যে এদিন তাঁর ছবি 'বেলাশুরু'র ফার্স্ট লুক প্রকাশিত হল।

নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখপাধ্যায় পরিচালিত 'বেলা শেষে' ছবির সিক্যুয়েল 'বেলা শুরু'। আর অভিনেত্রী স্বাতীলেখা র সঙ্গে আরো একবার এই ছবিতে থাকছেন সৌমিত্র চট্টোপাধ্যায়। সত্যজিতের 'ঘরে বাইরে' ছবির হাত ধরে যে জুটি পথ চলা শুরু করেছিল, তাদের ফের একবার স্ক্রিনে নিয়ে এসেছে নন্দিতা- শিবপ্রসাদ জুটির পরিচালনা। আর এবার ফের একবার সেই জুটিকে বাঙালি দেখতে চলেছে ' বেলা শুরু ' ছবিতে।

'নায়ক' সৌমিত্র চট্টোপাধ্যায়ের ৬ টি ছবি : আজও তাঁর প্রেমে ফেলতে পারে মহিলাদের

English summary
On Soumitra Chatterjee's birthday Bela Shuru's first look published .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X