• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রজাতন্ত্র দিবসের দিন কুকুরের ছবি দিয়ে শুভেচ্ছা, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন মীর

Google Oneindia Bengali News

বছরের নির্দিষ্ট কয়েকটি দিন আছে, যেই সময় মানুষের মধ্যে দেশপ্রেম জেগে ওঠে। কিন্তু সেই দিনটা চলে যাওয়ার সঙ্গে সঙ্গেই উধাও হয়ে যায় দেশের প্রতি সব প্রেম, শ্রদ্ধা, ভালোবাসা। এটা প্রতি বছরেই ঘটে চলেছে। সেই ব্যাপারটিকেই নিজের সোশ্যাল মিডিয়ায় তুলে ধরলেন অভিনেতা–সঞ্চালক মীর। এমনিতেই মীর সকলের চেয়ে একটু ব্যতিক্রমী আর তাঁর পোস্টগুলিও সকলের চেয়ে একটু আলাদাই হয়। তবে প্রজাতন্ত্র দিবসের দিন মীরের সেই পোস্ট ঘিরে চাঞ্চল্যের সৃষ্টি হল।

প্রজাতন্ত্র দিবসের দিন কুকুরের ছবি দিয়ে শুভেচ্ছা, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন মীর


মঙ্গলবার সকালে মীর তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেন, যেখানে আরাম করে দু’‌টি কুকুর শুয়ে রয়েছেন। সঙ্গে মীরের ক্যাপশন, '‌ওই দেখ। আবার পতাকা তুলে দেশের গান গাইছে ওরা। আবার তো কাল সকাল থেকে ধর্মের নামে একে অপরকে খিস্তি দেবে, মারধর করবে! আমরাই ভাল রে। অন্তত এদের মত দু-মুখো নই।’‌ এই পোস্টের সঙ্গে সঙ্গেই সমালোচনা শুরু হয়ে যায় মীরকে নিয়ে। অনেকেই জানিয়েছেন যে এই ঐতিহাসিক দিনে কুকুরের ছবি না দিলেও ভালো হত। তিনি নিজের ভাবমূর্তি খারাপ করছেন বলেও জানিয়েছেন কিছুজন নেটিজেনদের মধ্যে অবশ্য অনেকে মীরের সহজভাবে গোটা দেশের বর্তমান পরিস্থিতিকে তুলে ধরার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

মীর বরাবরই অকপট কথা বলতে পছন্দ করেন। তার জন্য তিনি সমালোচিত না নিন্দিত হচ্ছেন তা ভাবতে চান না। মজার ছলে বাস্তব সত্যকে তুলে ধরা, এটার মীরের স্টাইল। এর আগেও ধর্মের দোহাই দিয়ে মীরকে সোশ্যাল মিডিয়ায় তীব্র আক্রমণের মুখে পড়তে হয়েছিল। তাঁর বড়দিনের সেলিব্রেশন কিংবা দুর্গাপুজোয় মেতে ওঠা নিয়ে মৌলবাদীদের রোষানলে পড়তে হয়েছে। গণতন্ত্র প্রতিষ্ঠার দিন সেই সবকিছুরই প্রতিক্রিয়া প্রতিফলিত হল মীরের এই পোস্টে।


ট্যাবের টাকা প্রদানের সমস্যায় প্রশাসন

English summary
on republic day mir trolled on social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X