• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পয়লা বৈশাখে ইমনের হাত ধরে আসছে নয়া 'সুরেলা চমক', কাউন্টডাউনে গুণমুগ্ধরা

  • |

দোকানো দোকানে নতুন জামা কেনার ভিড়। কোথাওবা চৈত্র সেলের বাজারে শেষ বেলার ডিসকাউন্টে একটু নজর বুলিয়ে নেওয়া। আবার কোথাও বৈশাখী আড্ডায় নববর্ষের বিকেলে 'প্রোগ্রাম সেট' করে নেওয়ার প্ল্যানিং থেকে যায়। এসবের সঙ্গেই পয়লা বৈশাখের সকালে গুরুজনদের পা ছুঁয়ে চেনা পরম্পরা মেনে দিন শুরু করতে অভ্যস্ত বাঙালি। তবে করোনাকালে এই চিরাচরিত রীতিগুলো ভীষণভাবে ম্লান হতে শুরু করেছে! তবে সবটুকু ছাপিয়ে বাঙালির কাছে বৈশাখের প্রথম দিনে অতি মূল্যবান সম্পদ তার সংস্কৃতি। যার অন্যতম অংশ গান। গান ছাড়া পয়লা বৈশাখের সকাল কার্যত ভাবাই যায়না!

পয়লা বৈশাখে ইমনের হাত ধরে আসছে নয়া চমক, কাউন্টডাউনে গুণমুগ্ধরা

বৈশাখের সকালে বাঙালি চিরকালই নিজের ভাষায়, নিজের মাটির গান শুনতে ভালোবাসে। এই মাটির গান নিয়েই এবার পয়লা বৈশাখে চমক দিতে চলেছেন সঙ্গীত শিল্পী ইমন চক্রবর্তী। 'আমারা মিউজিক বেঙ্গলি' তরফে নববর্ষ উপলক্ষ্যে আসছে নতুন গান 'কালো জলে কুচলা তোলে'। তারা ইউটিউবে নিয়ে আসছে ইমনের গানের নতুন ভিডিও। প্রযোজনায় রয়েছে 'এক অঙ্ক প্রোডাকশন'।

আগামী ১৪ এপ্রিল আসছে ইমনের এই নতুন গান। ইতিমধ্যেই ইমনের গানের এই ভিডিও-র ট্রেলার শিল্পী নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানেই দেখা যাচ্ছে ইমন চেনা মেজাজে পছন্দের সুরের মূর্ছনায় গা ভাসিয়ে দিয়েছেন। আপাতত ভিডিওর ট্রেলার সামনে এসেছে। এবার ইমনের গুণমুগ্ধদের অপেক্ষা সম্পূর্ণ ভিডিওটির জন্য।

প্রসঙ্গত, ইমনের সঙ্গে এই উদ্যোগে সামিল শমীক গুহ রায়। যাঁর হাত ধরে এসেছে 'কালো জলে কুচলা তোলে' গানের অ্যারেঞ্জমেন্ট। ভিডিওর পরিচালনায় ও সম্পাদনায় দিব্যদূত রায়চৌধুরী। ডিওপির দায়িত্ব সামলেছেন অনির্বাণ নিয়োগী। প্রসঙ্গত, 'এক অঙ্ক প্রোডাকশন' এর আগে বহু শর্ট ফিল্ম প্রযোজনায় নজর কেড়েছে। পূর্ণ দৈর্ঘের ছবিও এসেছে এই প্রযোজনা সংস্থার হাত ধরে। এবার তাদের নতুন উদ্যোগ ঘিরে চড়ছে কাউন্টডাউনের পারদ।

English summary
On Bengali Poila Baisakh Iman Chakraborty's new song Kalo jole kuchla tole to be relased
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X