• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিয়ের মধ্যে নুসরতের স্বামী নিখিলের সঙ্গে চরম প্রতারণা! কী ঘটে গিয়েছে

  • |

তুরস্কের বোদরুমে রাজকীয় ডেস্টিনেশন ওয়েডিং এ সাত পাকে বাঁধা পড়েন বসিরহাটের সাংসদ নুসরত জাহান ও কলকাতার ধনী ব্যবসায়ী নিখিল জৈন। এরপর সেই বিলাসবহুল বিয়ের পর্ব সেরে তাঁরা কলকাতায় ফিরেও ক্রমাগতই ছিলেন মিডিয়ার ফ্ল্যাশবাল্বের ঝলকানির মধ্যে। এদিকে এই সবের মধ্যেই নুসরতের স্বামী নিখিলকে পড়তে হয় এক প্রতারণার মধ্যে।

বিয়ের মধ্যে নুসরতের স্বামী নিখিলের সঙ্গে চরম প্রতারণা! কী ঘটে গিয়েছে

জানা গিয়েছে, বিয়ে আর রিসেপশনের মাঝে নিখিলকে থানা পুলিশ কম করতে হয়নি! আর্থিক প্রতারণার শিকার হয়েছিলেন নিখিল জৈন। সূত্রের খবর, মাস খানেক আগে একটি মোবাইল সার্ভিস প্রোভাইডার সংস্থা থেকে ইমেল আসে নিখিলের কাছে। সেই মেলে লেখা থাকে নিখিলকে একচি ভিভিআইপি নম্বর বা বিশেষ ধরনের মোবাইল নম্বর দেওয়া হবে। আর এরজন্য একটি অ্যাকাউন্টে টাকা জমা করার কথাও বলা হয়। এরপর ওই ইমেল-এ পাছানো অ্যাকাউন্ট নম্বরে তিনি ৪৫ হাজার টাকা ট্রান্সফার করলেও , কোনও বিশেষ নম্বর ও পরিষেবা সেই মোবাইলসার্ভিস প্রোভাইডার সংস্থা তাঁকে দেয়নি।

এরপরই , নিখিল খোঁজ নিয়ে জানতে পারেন মেল টি ভুয়ো। এরপরই কলকাতার বিখ্যাত শাড়ি শোরুম 'রঙ্গোলি শাড়ি সংস্থার' ডিরেক্টর নিখিল জৈন অভিযোগ দায়ের করেন পুলিশে। ব্যবস্থা নেয় সাইবার ক্রাইম বিভাগ। জানা গিয়েছে, এইভাবে বহু ভুয়ো সংস্থা ফাঁদ পেতে টাকা নিচ্ছে ।

English summary
Nusrat's Husband Nikhil got cheated in between marriage .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X