• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

যশের সঙ্গে প্রেম শুরু হওয়ার জন্যই কি নুসরত–নিখিলের সম্পর্কে ফাটল, কী বলছেন অভিনেত্রী

কিছুদিন ধরেই টলিপাড়ায় শোনা যাচ্ছে অভিনেত্রী ও তৃণমূল কংগ্রেসের সাংসদ নুসরত জাহান ও তাঁর স্বামী নিখিল জৈনের সঙ্গে বনিবনা হচ্ছে না। তার কারণ এঁদের দু’‌জনের মাঝে এসে পড়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। এসওএস কলকাতা সিনেমা করার সময়ই নাকি যশ–নুসরতের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে।

যশের সঙ্গে প্রেম শুরু হওয়ার জন্যই কি নুসরত–নিখিলের সম্পর্কে ফাটল, কী বলছেন অভিনেত্রী

খুব অল্প সময়ের জন্যই নুসরত ও নিখিল ডেট করেন এবং ২০১৯ সালে খুব ঘনিষ্ট বন্ধু ও পরিবারকে সঙ্গে নিয়ে তুরস্কে বিয়ে সেরে নেন। তখন নুসরত সদ্য সদ্য সাংসদ পদ পেয়েছেন। তুরস্কে বিয়ের পর কলকাতায় রিসেপশন দেন নুসরত–নিখিল। যেখানে উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সহ টলিউডের বহু চেনা মুখ। বিশেষ সূত্রের খবর, নুসরত জাহান ও যশ নাকি সম্প্রতি রাজস্থান ট্রিপেও গিযেছিলেন। তাঁরা নিজেদের সোশ্যাল মিডিয়ায় শুধুছবি পোস্টই করেননি, একে–অপরের ছবিতে মন্তব্য করেন। এই গুজব শোনার পরও যদিও নুসরত বা তাঁর স্বামী নিখিল কেউই এই নিয়ে মুখ খোলেননি। তবে এখন দু’‌জনেই এই নিয়ে সরব হয়েছেন।

নুসরত জাহান তাঁর নীরবতা ভেঙে জানিয়েছেন যে তিনি তাঁর ব্যক্তিগত জাবন নিয়ে কথা বলা মোটেও পছন্দ করেন না এবং তাঁর ব্যক্তিগত জীবনে কী ঘটছে না ঘটছে তা জনসমক্ষে নিয়ে আসার তাঁর বিন্দুমাত্র ইচ্ছে নেই, তাঁর বিয়ে বা প্রেমের ব্যাপারে যে সব আলোচনা শোনা যাচ্ছে, সে নিয়ে তিনি কিচ্ছু বলবেন না। নুসরত বলেন, '‌আমার জীবনের ঘটনা একান্তই ব্যক্তিগত তা প্রকাশ্যে আনার ইচ্ছা নেই। লোকজন সব সময় আমায় কাঠগড়ায় তুলেছে। কিন্তু এইবার আমি কোনও মন্তব্য করব না। আমাকে বিচার করতে হলে করতে হবে একজন অভিনেত্রী হিসেবে আমার পারফরম্যান্স দেখে, অন্য কিছু দেখে নয়। ভাল, মন্দ, জঘন্য যাই হোক, এটা আমার ব্যক্তিগত জীবন, তা আর কারও সঙ্গে ভাগ করে নেওয়ার আমার ইচ্ছে নেই।’‌

এ বিষয়ে যশকে জিজ্ঞাসা করলে তিনি জানান যে নুসরতের বিবাহিত জীবনে কী হচ্ছে তা নিয়ে তাঁর কোনও ধারণা নেই। যশ বলেন, '‌আমি প্রত্যেক বছর রোড ট্রিপে যাই এবং এ বছর রাজস্থান গিয়েছিলাম। যে কেউ সেখানে যেতে পারেন তাই না?‌ আর নুরতের বিয়ে ভাঙার বিষয়ে আমি সত্যি কিছু জানি না। এটা তাঁর ব্যক্তিগত সমস্যা। যে এ বিষয়ে জানেন তাঁকে জিজ্ঞাসা করুন।’‌ তবে রাজস্থানে তাঁরা এক সঙ্গে গিয়েছিলেন কিনা সে নিয়েও কিছু বলেননি।

ঝাড়গ্রামঃ করোনা ভ্যাকসিনের ড্রাই রানে অংশ নিলেন মুখ্য স্বাস্থ্য আধিকারিক

বিগ বসের বাড়িতে আরশি খানের সঙ্গে ঝামেলা শুরু হয় অন্যান্য সদস্যদের

English summary
Love with Yash, Nusrat-Nikhil's marriage was falling apart?
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X