• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নুসরতের খুনসুটি,'সবাই কিন্তু আমার লোক নিখিল, চিন্তা করে কথা বলো!' ভিডিও ভাইরাল

বহু প্রতিক্ষিকত নুসরত ও নিখিলের বিয়ের রিসপশন ঘিরে উঠে আসতে শুরু করেছে একাধিক ছবি ও ভিডিও। আর তারই মধ্যে ইন্টারনেটে ট্রেন্ড করছে নুসরতের একটি বিশেষ ভিডিও। যেখানে নিখিল ও নুসরতের মধ্য়ে ধরা পড়েছে খুনসুটি।

'চিন্তা করে কথা বলো..'!

বসিরহাটের সাংসদ তথা টলিউড অভিনেত্রী নুসরত এদিন সমস্ত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে প্রতিক্রিয়া তুলে ধরেন। আর সেই সময়েই তিনি বলেন, ' সারাটা জীবন একটা মানুষের সঙ্গে কাটাতে হবে, চাপটা বুঝতে পারছেন কি?' এরপরই নুসরতের দিকে তাকিয়ে নিখইল বলেন 'চাপ হবে না। ' এরপরই খুনসুটির সুরে নুসরত বলেন,'তুমি যে প্রেসের সামনে এই কথাগুলো বললে, সবাই শুনলো কিন্তু। সবাই কিন্তু আমার লোক নিখিল, ভেবেচিন্তে কথা বলো। '(ভিডিও সৌজন্য , টলিপ্ল্যানেট বাংলার ইনস্টাগ্রাম পেজ)

আসরের অতিথিরা

আসরের অতিথিরা

এদিন মেয়ের বিয়েতে রাজকীয় সাজে ধরা দেন নুসরতের বাবা ও মা। সেই ছবিও উঠে এসেছে। মেয়ের বিয়ে উপলক্ষ্যে তাঁরাও এদিন ছিলেন খোশ মেজাজে।

মিমির সাজ!

নুসরত জাহানের বিয়েতে মিমি চক্রবর্তী নিজের সাজ নিয়ে এজিন সাংবাদিকদের সমানে তুলে ধরেন মনের কথা। বসিরহাটের তৃণমূল সাংসদের বিয়েতে এদিন যাদবপুরের সাংসদও ছিলেন খোশ মেজাজে। (ভিডিও সৌজন্য , টলিপ্ল্যানেট বাংলার ইনস্টাগ্রাম পেজ)

[আরও পড়ুন: নুসরতের বিয়ের রাজকীয় রিসেপশেন মমতা! ভাইরাল কিছু ছবি একনজরে ]

[আরও পড়ুন:বাংলার নামী অভিনেতাকে খুনের হুমকি! রাতের শহরে হেনস্থাকাণ্ড নিয়ে সরব জিতু]

English summary
Nusrat Jahan marriage reception update, here is a viral video.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X