• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হাত ধরে পুজো মণ্ডপে ঘোরা, ঢাক বাজানো, পুজোতে প্রকাশ্যেই প্রেম চলল নুসরত–যশের

Google Oneindia Bengali News

ইশান হওয়ার পর নুসরত ও যশের এটাই প্রথম পুজো বলা চলে। যে সম্পর্ক এতদিন গোপনে ছিল তা এই পুজোয় প্রথম প্রস্ফুটিত হল। প্রকাশ্যে এল যশ–নুসরতের সম্পর্কের সমীকরণ। পুজোর সময় বিচারক হিসাবে মণ্ডপে মণ্ডপে ঘুরে বেড়িয়েছেন নুসরত – যশ। শুধু তাই নয়, সকলের অনুরোধে একসঙ্গে ঢাকও বাজালেন তাঁরা। সেই ভিডিও নুসরতের ফ্যান ক্লাবের পক্ষ থেকে পোস্ট করা হয়েছে।

নুসরতের সম্পর্কের সমীকরণ

২০১৯ সালে নিখিল জৈনের সঙ্গে বিয়ে হয় সাংসদ-তারকা নুসরত জাহানের। কিন্তু এক বছর গড়াতে না গড়াতেই নুসরত ও যশের সম্পর্কের কানাঘুঁষো সামনে আসে। রাজস্থানে একসঙ্গে ঘুরতে যাওয়ার খবরও সামনে আসে। এরপর এই গুঞ্জন আরও জোরালো হয় নুসরতের অন্তঃসত্ত্বা খবর সামনে আসার পর থেকে। একের পর এক ঝড় পেরিয়ে চলতে থাকে নুসরত। তবে এই সবকিছুর মাঝেও আড়ালে থেকেও নুসরতের পাশে ছিলেন যশ। হাসপাতালে যাওয়ার সময় থেকে ইশানের প্রসব পর্যন্ত সর্বদাই অভিনেত্রীর পাশে ছায়াসঙ্গী ছিলেন যশ।

নুসরত–পুত্রের বাবা যশ

ইশানের জন্মের পর যশই সবাইকে জানিয়েছিলেন যে মা ও সন্তান দু'‌জনে ভালো আছেন। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর যশের কোলে করেই বাইরে আসেন ইশান। জন্মের শংসাপত্রে ইশানের বাবা হিসাবে নাম দেখা যায় যশের। নুসরত আনুষ্ঠানিকভাবে যশকে ইশানের বাবা হিসাবে পরিচয় করান এবার প্রকাশ্যে। সম্প্রতি যশের জন্মদিনেও নুসরত নিজের ভালোবাসার কথা জানিয়েছেন। জন্মদিন উদযাপনের জন্য যে কেক আনিয়েছিলেন সেখানে ফলাও করে যশকে নিজের স্বামী বলে জানিয়েছেন নুসরত। কেকের ওপরই লেখা ছিল ‘‌হ্যাজবেন্ড'‌ কথাটি।

যশের হাত ধরে পুজো মণ্ডপে ঘুরছেন নুসরত

এরপর পুজোর সময় আর কোনও রাখঢাক নেই। যশের হাত ধরেই মণ্ডপে মণ্ডপে ঘুরে বেড়াচ্ছেন নুসরত। বেশ খোশমেজাজে রয়েছেন দুই তারকা। একসঙ্গে ঢাকও বাজিয়েছেন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন নুসরতের ফ্যান ক্লাব। এদিন নুসরতের পরনে ছিল সবুজ রঙের শাড়ি এবং যশ পরেছিলেন সাদা রঙের শার্ট ও জিন্স। ভিডিওতে দেখা গিয়েছে, যশ ও নুসরত দু'‌জনেই ঢাক বাজাচ্ছেন এবং ঢাক বাজানোর মাঝে চলছে হাল্কা কথাবার্তা।

যশ–নুসরতের সম্পর্ক

যশরতের এই ভিডিও দেখে অনেকেই ২০১৯ সালের পুজোর কথা স্মরণ করেছেন। তখন প্রাক্তন স্বামী নিখিল জৈনের সঙ্গে এভাবেই পুজোয় ঘুরে বেড়িয়েছিলেন নুসরত। নিখিলের সঙ্গে ঢাকও বাজিয়েছিলেন তিনি। তবে দু'বছরে পরিস্থিতি সম্পূর্ণ পালটে গিয়েছে। এখন নিখিলের জায়গা দখল করেছেন যশ।

Puja Special : সপ্তমীর সকালে নজরকাড়া সাজে অভিনেত্রী নুসরত জাহান

ছবি সৌ:ইনস্টাগ্রাম


খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia


English summary
nusrat jahan and yash dasgupta celebrate durga puja together
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X