• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুধু আরিয়ানই নন, বহু বছর আগে সমীর ওয়াংখেড়ে বিপদে ফেলেছিলেন শাহরুখ খানকেও

Google Oneindia Bengali News

গত ২ অক্টোবর মুম্বইয়ের প্রমোদতরীর রেভ পার্টি থেকে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে ধরা পড়েন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। আর এই আরিয়ান খানকে ধরার পেছনে ছিলেন সমীর ওয়াংখেড়ে, যিনি এনসিবি আধিকারিক। জানা গিয়েছে, বছর তিরিশের এই এনসিবি আধিকারিক ছদ্মবেশে ক্রুজের রেভ পার্টিতে যোগ দেন। এরপর তিনি হাতেনাতে আরিয়ান খান সহ আটজনকে গ্রেফতার করেন। সেই রেভ পার্টি থেকে নিষিদ্ধ মাদকও উদ্ধার হয়। এরপরের ঘটনা সকলেরই অবগত। তবে হয়ত এটা কাররো জানা নেই, আরিয়ান নয়, আরিয়ানের বাবা শাহরুখ খানকেও অতীতে সমস্যায় ফেলেছিলেন এই সমীর ওয়াংখেড়ে।

শুধু আরিয়ানই নন, বহু বছর আগে সমীর ওয়াংখেড়ে বিপদে ফেলেছিলেন শাহরুখ খানকেও

এই ঘটনা অবশ্য বহুযুগ আগের। বিদেশে পরিবারের সঙ্গে ছুটি কাটিয়ে দেশে ফিরছিলেন শাহরুখ খান। কিন্তু মুম্বই বিমানবন্দরে পা দিতেই মহা বিপদে পড়লেন বলিউডের সুপারস্টার কিং খান। কারণ শাহরুখ খানকে সেই সময় আটকে দিয়েছিলেন শুল্ক বিভাগের আধিকারিকরা। সমীর ওয়াংখেড়ে সেই সময় ছিলেন শুল্ক বিভাগের ডেপুটি কালেক্টর। শাহরুখকে দীর্ঘসময় আটকে রেখে জিজ্ঞাসাবাদও করা হয়। কিন্তু কেন কিং খানকে আটকে রাখা হয়েছিল বিমানবন্দরে। জানা যায়, হল্যান্ড এবং লন্ডন থেকে অতিরিক্ত কেনাকাটা করে ফেলেছিলেন শাহরুখ এবং তাঁর পরিবার। ২০টি ব্যাগ বোঝাই করে জিনিসপত্র নিয়ে এসেছিলেন তাঁরা। নিয়ম ভেঙে পার পাননি স্বয়ং শাহরুখ। দেড় লক্ষ টাকা জরিমানা দিতে হয়েছিল তাঁকে।

আর এত বছর পর সেই সমীর ওয়াংখেড়ের হাতেই ধরা পড়লেন কিনা আরিয়ান খান। দু’‌বার জামিনের আবেদন খারিজ করে দেওয়ার পর অবশেষে আর পাঁচজন অভিযুক্তের মতোই জেলে দিন কাটছে আরিয়ানের। ইতিমধ্যেই সমীর ওয়াংখেড়ে অভিযোগ করেছেন যে আরিয়ানের গ্রেফতারের পর তাঁর পেছনে গুপ্তচর লাগানো হয়েছে। এই খবর ছড়িয়ে পড়তেই অনেকেই তাঁর জেড ক্যাটাগরির নিরাপত্তা দাবি করেছেন। আরিয়ান গ্রেফতারের পর সমীর ওয়াংখেড়ের নাম বেশ ছড়িয়ে পড়েছে। তাঁর গতিবিধির ওপর নজর রেখেছে অনেকে এমনটাই দাবি করেছেন তিনি। এ বিষয়ে মহারাষ্ট্র পুলিশের কাছেও সমীর ওয়াংখেড়ে অভিযোগ জানিয়েছেন বলে খবর। যদিও সরকারিভাবে সে কথা স্বীকার করা হয়নি। তবে সোশ্যাল মিডিয়ায় সকলেই সমীর ওয়াংখেড়ের প্রশংসায় পঞ্চমুখ।

মাদক মামলায় গ্রেপ্তারির পর থেকে আর্থার রোডের জেলে আরিয়ান খান। সোমবারও মুম্বইয়ের এনডিপিএস আদালতে তাঁর জামিনের আবেদন মঞ্জুর হয়নি। আগামি বুধবার ফের হবে আরিয়ান খানের জামিনের শুনানি।

English summary
not only aryan sameer wankhede also put shah rukh khan in danger many years ago
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X