• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিবিআই নয় সুশান্ত মৃত্যু তদন্তে মুম্বই পুলিশ যথেষ্ট, জানিয়েছেন রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী

একমাসের ওপর হতে চলল অভিনেতা সুশান্ত সিং রাজপুত মারা গিয়েছেন। তাঁর এই রহস্যজনক আত্মহত্যা বলিউড সহ গোটা দেশকেই বাকরুদ্ধ করে তুলেছে। পুলিশি রিপোর্টে জানা গিয়েছে, সুশান্ত বেশ কিছু মাস যাবৎ মানসিক অবসাদে ভুগছিলেন এবং তাঁর চিকিৎসাও চলছিল মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে।

সিবিআই নয় সুশান্ত মৃত্যু তদন্তে মুম্বই পুলিশ যথেষ্ট, জানিয়েছেন রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী

সুশান্তের মৃত্যুর পর তাঁর অনুগামীদের দাবি ছিল সিবিআই তাঁর মৃত্যুর তদন্ত করুক। এমনকী বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামীও সিবিআই তদন্ত চেয়ে নরেন্দ্র মোদীকে চিঠি লিখেছিলেন। বৃহস্পতিবার সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীও তাঁর ইনস্টাগ্রামে দীর্ঘ আবেদনপত্র লিখেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে। রিয়াও সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন।

তবে সম্প্রতি পাওয়া খবর অনুযায়ী মহারাষ্ট্রের স্বরাষ্ট্র মন্ত্রী অনিল দেশমুখ জানিয়েছেন যে সিবিআই তদন্তের কোনও প্রয়োজন নেই। মুম্বই পুলিশ এ ধরনের মামলার তদন্তে যথেষ্ট যোগ্য। তারা এই মামলার বিভিন্ন দিক দিয়ে খতিয়ে তদন্ত করছে, এমনকী সুশান্তের পেশাগত দিকটাও খতিয়ে দেখছে তারা। মন্ত্রী আরও জানিয়েছেন যে মুম্বই পুলিশ সুশান্তের মৃত্যুর মধ্যে কোনও রহস্যজনক বিষয় দেখতে পায়নি এবং তদন্ত সম্পূর্ণ হলে সকলের সামনে গোটা বিষয়টি তুলে ধরা হবে।

মুম্বই পুলিশ এই মৃত্যু তদন্তে এখনও পর্যন্ত সঞ্জয় লীলা বনশালি, মুকেশ ছাবড়া, সঞ্জনা সাংঘি, সিদ্ধার্থ পিঠানি, রেশমা শেট্টি সহ বলিউডের বেশ কিছু জনকে জিজ্ঞাসাবাদ করেছে। সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে সাত ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে পুলিশ। প্রসঙ্গত, গত ১৪ জুন সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার হয় মুম্বইয়ে তাঁর ফ্ল্যাট থেকে।

২১ জুলাইয়ের ভার্চুয়াল সভা প্রসঙ্গে কি বললেন দিলীপ ঘোষ

English summary
no need for cbi enquary for sushant singh death said state home minister
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X