Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নওয়াজউদ্দিনের সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নীহারিকা, যা বললেন তাতে লজ্জা পাবেন

  • Posted By:
Subscribe to Oneindia News

তাঁর জীবনী 'অ্যান অর্ডিনারি লাইফ' বইটিতে নওয়াজ তাঁর 'মহিলা সঙ্গ' নিয়ে অনেক কিছু ঘটনার কথা উল্লেখ করেছেন। কার সাথে তিনি ওয়ান নাইট স্ট্যান্ড রেখেছেন, কার সঙ্গে তিনি প্রেমের বিষয়ে এগিয়ে গিয়েছেন অথবা কার সঙ্গেইবা সহবাস করেছেন তা নিয়ে খুল্লাম খুল্লা সমস্ত বিবরণ দিয়ে খবরের শিরোনামে এসেছেন নওয়াজ। এছাড়াও বইটিতে নওয়াজ ও প্রাক্তন মিস ইন্ডিয়া তথা অভিনেত্রী নীহারিকা সিং এর ঘনিষ্ঠতার খোলামেলা বিবরণ আপাতত লাইমলাইটে। সূত্রের খবর, নিহারিকাকে নিয়ে মুখরোচক এই ঘটনা প্রকাশিত হওয়ার প্রেক্ষিতে নওয়াজের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে চলেছেন অভিনেত্রী।

নওয়াজউদ্দিনের সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নীহারিকা, যা বললেন তাতে লজ্জা পাবেন

[আরও পড়ুন:কীভাবে প্রাক্তন মিস ইন্ডিয়াকে বিছানায় নিয়ে গিয়েছিলেন, চাঞ্চল্যকর বয়ান নওয়াজউদ্দিনের]

এদিকে, নওয়াজের এই কার্যকলাপ নিয়ে অত্যন্ত অস্বস্তিতে নীহারিকা সিং। তিনি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, " ২০০৯ সালে নওয়াজ ও আমার মধ্যে খুব অল্পদিনের সম্পর্ক ছিল, 'মিস লাভলি' ছবির শ্যুটিং এর সময় অল্প কিছু মাসের সম্পর্ক ছিল মাত্র।" তিনি জানিয়েছে, আজ যখন তাঁকে ফারের চাদের মুড়ে এক সম্মোহনী মহিলা হিসাবে তুলে ধরা হচ্ছে , যাঁকে বেডরুমের নিয়ে গিয়েছিলেন বলে দাবি করেছেন নওয়াজ, এসব দেখে তখন নীহারিকার হাসি পাচ্ছে। নীহারিকার দাবি, এই বই বিক্রি করার জন্য নওয়াজ এই দাবি করেছেন। পাশাপাশি নীহারিকা দাবি করেছেন যে সমস্ত ঘটনা নওয়াজ লিখেছেন বইটিতে, তা বানানো। এই ধরনের কোনও ঘটনার কথা নীহারিকার জানা নেই।

প্রাক্তন মিস ইন্ডিয়া তথা অভিনেত্রী নীহারিকা সিংএর দাবি, নওয়াজের এই সমস্ত কথা থেকে বোঝা যায় যে তিনি মহিলাদের সম্মান করতে মোটেও আগ্রহী নন। আর এই কারণের জন্যই নওয়াজের সঙ্গে তাঁর সম্পর্ক ছিন্ন হয়েছে বলেও জানান নীহারিকা। এদিন, নওয়াজ উদ্দিন সিদ্দিকিকে কটাক্ষ করে নীহারিকা জানিয়েছেন ,'ওঁর অভিনয় দক্ষতা স্ক্রিন পর্যন্তই সীমাবদ্ধ থাকুক আমি চাই, সব কিছুর পরও আমি তাঁর শুভ কামনা করি।'

English summary
Niharika Singh revealed, “Nawaz and I had a brief relationship during the making of Miss Lovely that lasted less than a few months in 2009. So today when he paints me as a woman in fur enticing him into her bedroom with candles, or desperately calling him and mailing other women on his behalf, I can only laugh.
Please Wait while comments are loading...