• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌স্ত্রী প্রিয়াঙ্কার সঙ্গে ভারতে প্রথম হোলি পার্টিতে মাতলেন নিক

ভারতে রঙের উৎসব মানেই হোলি। লাল, হলুদ, সবুজ, গোলাপি, নীল এত রঙের সম্ভার সব একসঙ্গে দেখা যায় হোলিতে। আর প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী তথা গায়ক–সঙ্গীতকার নিক জোনসের কাছে এই অভিজ্ঞতা একেবারেই প্রথম। শুক্রবার মুম্বইতে ইশা আম্বানির হোলি পার্টিতে স্ত্রী প্রিয়াঙ্কা ও ক্যাটরিনা কাইফের সঙ্গে দারুণ মজা করলেন নিক।

‌স্ত্রী প্রিয়াঙ্কার সঙ্গে ভারতে প্রথম হোলি পার্টি নিকের

ইশা আম্বানির হোলি পার্টির ছবি নিক সোশ।আল মিডিয়াতে পোস্ট করেন। এই পার্টিতে বলিউডের তাবড় তাবড় অভিনেতাদের দেখা গিয়েছে। তার মধ্যে স্টার দম্পতি নিক–প্রিয়াঙ্কার জৌলুসই আলাদা শুক্রবার দু’‌জনেই সাদা ড্রেস ও হলুদ জুতো, ম্যাচিং পোশাকে গাড়ি থেকে নামলেন তাঁরা। নিক ইনস্টাতে দু’‌টি ছবি ও ভিডিও শেয়ার করেন। যেখানে নিক রঙে রঙে রঙীন হয়ে উঠেছেন।

একটি ছবিতে নিক তাঁর স্ত্রী প্রিয়াঙ্কার সঙ্গে রয়েছেন এবং অন্য ছবিতে নিক–প্রিয়াঙ্কার সঙ্গে রয়েছেন ক্যাটরিনা কাপুর। এর সঙ্গে নিক একটি সেলফি ভিডিও পোস্ট করেন যেখানে গোটা পার্টির ছবি উঠে এসেছে। নিক ক্যাপশন দিয়েছেন, '‌আমার প্রথম হোলি! আনন্দ ও মজা করে উৎসবটা উপভোগ করছি আমার দ্বিতীয় বাড়ি ভারতে’‌। প্রিয়াঙ্কা–নিক শুধু নন, ভিকি কৌশল, রাজকুমার রাও, জ্যাকলিন ফার্নান্ডেজ, হুমা খুরেশির মতো তারকাদেরও দেখা গেল আম্বানির হোলি পার্টিতে।

সম্প্রতি অ্যামাজন স্টুডিয়োর মা আনন্দ শীলা–সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন প্রিয়াঙ্কা। ব্যারি লেভিনসনের পরিচালনায় তৈরি হচ্ছে এই ছবি। এছাড়াও নেটফ্লিক্সের দ্য হোয়াইট টাইগার-এ রাজকুমার রাওয়ের সঙ্গে দেখা যাবে দেশি গার্লকে। এদিকে কিছুদিন আগেই হ্যাপিনেস বিগিনংস ট্যুর শেষ করেছেন নিক। দ্য ভয়েস- রিয়্যালিটি শোয়ে বিচারকের আসনে দেখা যেতে চলেছে তাঁকে।

English summary
Nick Jonas, Priyanka Chopra celebrate holi party
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X