• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘১১৭৬ হরেকৃষ্ণ’ ট্রেন্ড, কৃষ্ণ সেজে নেটিজেনদের কটাক্ষের শিকার বিখ্যাত ইউটিবার স্যান্ডি সাহা

Google Oneindia Bengali News

সোশ্যাল মিডিয়ায় স্যান্ডি সাহা বেশ পরিচিত মুখ। প্রায় সময়েই নানা রকম সাজে হাজির হন স্যান্ডি। আর তা নিয়ে মাঝে মধ্যে শিরোনামে আসেন তিনি। কিছুদিন আগেই সারা শরীরে কমলা লেবু ঝুলিয়েও সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছিলেন তিনি। এবার আবার এক অন্য সাজে ধরা দিলেন। যা নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন নেটিজেনরা। আর এবার 'হরেকৃষ্ণ ১১৭৬’ ট্রেন্ডে ধরা দিলেন সোশ্যাল মিডিয়ায়।

‘১১৭৬ হরেকৃষ্ণ’ ট্রেন্ড, কৃষ্ণ সেজে নেটিজেনদের কটাক্ষের শিকার বিখ্যাত ইউটিবার স্যান্ডি সাহা

যখন যে টেন্ডিং চলে সেই সেটা নিয়েই সোশ্যাল মিডিয়ায় হাজির হন তিনি। কিছুদিন আগে যখন ভুবন বাদ্যকরের বাদাম বাদাম কাঁচা গান খুব ভাইরাল হয়েছিল। সেই সময়ও তিনি পুরো শরীরে বাদাম লাগিয়ে হাজির হয়েছিলেন। কয়েকদিন আগের ঘটনা। যা দেখে নেটিজেনরা হেসে কুটিপাটি হয়েছিলেন। তিনি সারা গায়ে কমলা লেবু ঝুলিয়ে বাদামের পর কমলা লেবু ঝুলিয়ে 'কমলা নৃত্য করে’ গানে নাচের ভিডিও শেয়ার করেছিলেন।

সোশ্যাল মিডিয়াতে একটা ট্রেন্ড এসেছে, সেটা হল 'হরেকৃষ্ণ ১১৭৬’। ফেসবুক থেকে হোয়াটস্যাপ প্রায় সব জায়গাতেই এই লেখা ঘুরে বেড়াচ্ছে। অনেকে আবার বলছেন, এই শব্দটি লিখলে নাকি মনের বাসনা পূরণ হবে। তাই এই লেখাটি অনেকেই পোস্ট করছেন।

এবার সেই ট্রেন্ডেই সোশ্যাল মিডিয়ায় হাজির হলেন স্যান্ডি সাহা। সোনালি ধুতি, মাথায় পড়েছেন মুকুট,সারা গায়ে পড়েছেন গয়না ,সেই সঙ্গে হাতে নিয়েছেন বাঁশি, কৃষ্ণ সেজেছে উপস্থিত সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে নিয়েছেন হলুদ কাগজে লেখা রয়েছে ১১৭৬ সংখ্যাটিও। এই লুকে বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ারও করেছেন তিনি। যা ভাইরাল হয়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবিগুলি দিয়ে তিনি ক্যাপশনে লিখেছেন, 'আমি এই ছবি গুলো নিয়ে খিল্লি করিনি। অনেকেই সিরিয়াল, সিনেমাতে ভগবানের সাজেন আমিও তাই সেজেছি। তাও কারো খারাপ লাগলে দুঃখিত আমি। কারো আবেগকে আমি আঘাত দিতে চাইনি আর হ্যাঁ একটি ভিডিও আসছে এই বিষয়ে। ওটা দেখলে কারো মনে কোন প্রশ্ন থাকবে না।’

তবে, এই সাজ নিয়ে অনেকেই অনেক রকম মন্তব্য প্রকাশ করেছেন। কেউ কেউ এটা মজার ছলে নিয়েছেন। কেউ বা আবার বলছেন ঠাকুর-দেবতাকে নিয়ে মজা করা একেবারেই ঠিক নয়। অনেকেই তাঁর এই সাজকে পছন্দ করেনি।

English summary
‘Harekrishna 1176’. From Facebook to WhatsApp, this article is circulating almost everywhere.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X