India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নেতাজি ধারাবাহিকের ছোট্ট সুভাষ এখন কত বড় হয়ে গিয়েছেন? আসছে তাঁর নতুন ওয়েব সিরিজ

Google Oneindia Bengali News

নেতাজি হলেন বাংলা তথা সমগ্র ভারতের গর্ব। দেশনায়কের আদর্শে অনুপ্রাণিত হয়ে থাকেন সমগ্র দেশের আপামর নাগরিক। এবং নেতাজি সুভাষ চন্দ্র বসুর জীবনের গুরুত্বপূর্ণ অধ্যায়কেই ধারাবাহিক আকারে ছোট পর্দায় তুলে ধরার জন্য নির্মাণ করা হয়েছিল ধারাবাহিক 'নেতাজি'। ২০১৯ সালে অর্থাৎ আজ থেকে তিন বছর আগে সম্প্রচারিত হয়েছিল এই ধারাবাহিক। আর সেই ধারাবাহিকের ছোট্ট সুভাষ চন্দ্রকে এখনও মনে রেখেছেন দর্শকরা। কিন্তু এখন সেই ছোট্ট ছেলে আর ছোট নেই। বরং এখনকার সেই বালককে দেখলে চমকে যাবেন যে কেউ।

নেতাজি ধারাবাহিকের ছোট্ট সুভাষ এখন কত বড় হয়ে গিয়েছেন? আসছে তাঁর নতুন ওয়েব সিরিজ

দেশ নায়ক নেতাজি সুভাষচন্দ্র বসুর ছোটবেলার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা শিশুশিল্পী অঙ্কিত মজুমদার। আর সেই চরিত্রে অভিনয় করেই সকল দর্শকদের মনে চিরকালের জন্য দাগ কেটে গিয়েছেন তিনি। সেইসঙ্গে নিজের সাবলীল অভিনয় দক্ষতা দিয়েই দর্শকদের মন জয় করে নিয়েছিলেন এই খুদে অভিনেতা। কিন্তু এরই মাঝে কেটে গিয়েছে তিনটি বছর। আর তারমধ্যেই এখন বেশ বড় হয়ে গিয়েছেন সেইদিনের সেই শিশুশিল্পী অঙ্কিত মজুমদার। আর খুব শীঘ্রই তাঁকে দেখা যেতে চলেছে নতুন ভূমিকায়।

তবে নেতাজি সুভাষ চন্দ্র বসুর ছোটবেলার চরিত্রে অভিনয় করার অনেক আগেই বাংলা চ্যানেলের একটা রিয়ালিটি শোয়ে মায়ের সঙ্গে প্রথম ক্যামেরার সামনে আসেন ছোট্ট অঙ্কিত। তখন তাঁর বয়স মাত্র ৫ বছর। আর সেই শোতে জয়লাভ করার পর থেকেই একের পর এক সিরিয়ালে অভিনয় করার জন্য অফার আসতে থাকে তাঁর কাছে। বাংলার একটি জনপ্রিয় সিরিয়াল 'তুমি এলে তাই'এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন অঙ্কিত। সেই সিরিয়ালে তাঁর চরিত্রের নাম ছিল মিছরি। সেই চরিত্র বেশ জনপ্রিয় হয়েছিল।

তবে 'নেতাজি' ধারাবাহিকে সুভাষচন্দ্র বসুর ছোটবেলার চরিত্রে অভিনয় করেই রাতারাতি গোটা বাংলায় জনপ্রিয় হয়ে ওঠেন অঙ্কিত। তবে এবার ছোটপর্দার এই খুদে অভিনেতা পাড়ি দিয়েছেন বড় পর্দায়। এরই মধ্যে আরও বেশ খানিকটা বড় হয়ে গিয়েছেন তিনি। ছোট পর্দার গন্ডি টপকে ইতিমধ্যে বড় পর্দায় অভিনয় করেছেন তিনি। আর সেখানে যে সে ব্যক্তি নয়, সুপারস্টার দেব-এর ছবি 'গোলন্দাজ'-এ অভিনয় করে ফেলেছেন তিনি।

সাসপেন্স ও থ্রিলারে ভরপুর হতে চলেছে রাজকুমার রাওয়ের আগামী ছবি, সামনে এল ট্রেলার সাসপেন্স ও থ্রিলারে ভরপুর হতে চলেছে রাজকুমার রাওয়ের আগামী ছবি, সামনে এল ট্রেলার

শুধু তাই নয়, ইতিমধ্যেই 'মোহমায়া' নামে একটি ওয়েব সিরিজেও অভিনয় করেছেন অঙ্কিত। আর এবার ফের আগামী ওয়েব সিরিজ 'জনি বনি'তে অভিনয় করতে চলেছেন অঙ্কিত। এখানে পেশাদার কিশোর দাবা খেলোয়াড়ের চরিত্রে অভিনয় করতে দেখা যেতে চলেছে অঙ্কিতকে। 'মন্দার' খ্যাত অভিনেতা দেবাশিস মণ্ডল এবং অভিনেত্রী স্বস্তিকা দত্তকে দেখা যেতে চলেছে এই ওয়েব সিরিজে। 'একেনবাবু' খ্যাত পরিচালক অভিজিৎ চৌধুরী এই সিরজটি পরিচালনা করতে চলেছেন।

English summary
child artist Ankit Majumder played the childhood character of Netaji Subhash Chandra Bose.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X