• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বছর শেষে ফের সুখবর দিলেন নেহা কক্কর, ‌নতুন ছবিতে দেখা গেল তাঁর বেবি বাম্প

অক্টোবরেই রাজকীয়ভাবে বিয়ে সেরেছেন রোহনপ্রীত সিংয়ের সঙ্গে, আর শুক্রবারই নেহা কক্কর তাঁর বেবি বাম্পের ছবি দিয়েছেন। এদিন নেহা ইনস্টাগ্রামে তাঁর এবং রোহনের একটি ছবি পোস্ট করেন, যেখানে নেহার বেবি বাম্প দেখা যাচ্ছে। যদিও এই দম্পতি এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেননি যে বলিউড গায়িকা আদৌও অন্তঃসত্ত্বা কিনা, তবে রোহনপ্রীতের প্রতিক্রিয়া দেখে এই খবরটি সত্যি মনে হচ্ছে। এই নতুন ছবির মাধ্যমে রোহনপ্রীত ও নেহা তাঁর ফ্যাএদের অবাক করেছেন।

বছর শেষে ফের সুখবর দিলেন নেহা কক্কর, ‌নতুন ছবিতে দেখা গেল তাঁর বেবি বাম্প

নেহা কক্করের পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে যে তিনি তাঁর বেবি বাম্প ধরে রয়েছেন এবং রোহনপ্রীত সিং তাঁর পেছনে দাঁড়িয়ে তাঁকে জড়িয়ে ধরে রয়েছেন। নেহা ডাংগরি পরে রয়েছেন ডেনিমের এবং তাঁর বেবি বাম্প স্পষ্ট বোঝা যাচ্ছে। নেহা এই পোস্টের ক্যাপশনে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন '‌খেয়ার রাখো’‌, এরপর হার্ট ইমোজি দিয়েছেন। রোহনপ্রীত সিংও একই ছবি তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করে একই ক্যাপশন দিয়েছেন। নেহার পোস্টে রোহনপ্রীত সিং লিখেছেন, '‌এবার তো একটু বেশি খেয়াল রাখতে হবে নেহু।’‌ এই মন্তব্যের পর এটা স্পষ্ট যে নেহা সত্যি মা হতে চলেছেন। নেহা–রোহনের এই পোস্ট দেখার পর তাঁদের অনুগামীরা অভিনন্দন জানাতে থাকেন।

গত ২৪ অক্টোবর নেহা ও রোহনপ্রীত বিয়ে করেন। তাঁর বিয়ের পর নেহা সলমন খান সঞ্চালিত বিগ বসের সেটে এসে জানান যে নেহু দা বিয়া গানে তিনি প্রথম রোহনপ্রীতকে দেখেন এবং সেখানেই সিদ্ধান্ত নেন যে তিনি রোহনপ্রীতকে বিয়ে করবেন।

কলকাতাঃ বাংলায় সুষ্ঠ ভোট করতে গেলে কেন্দ্রীয় শাসন প্রয়োজন, মন্তব্য মুকুলের

‌একে–অপরের গালে চুমু আরশি–আলির, কী প্রতিক্রিয়া দিলেন জ্যাসমিন ভাসিন দেখুন

English summary
neha kakkar is pregnant baby bump show in her new pic
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X