• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এনসিবি সমন পাঠাতে পারে শাহরুখ, রণবীর কাপুর, অর্জুন রামপাল ও দিনো মোরিয়াকে!

দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খানের পর এবার নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর নজরে বলিউডের বেশ কিছু সুপারস্টার। সর্বভারতীয় হিন্দি সংবাদপত্র দৈনিক ভাস্করের দাবি অনুযায়ী, এনসিবির জিজ্ঞাসাবাদের তালিকায় রয়েছে বলিউডের কিং খান ওরফে শাহরুখ খান, রণবীর কাপুর, অর্জুন রামপাল ও দিনো মোরিয়া। মঙ্গলবার ওই সংবাদপত্র প্রকাশ করেছে যে এস, আর ও এ আদ্যাক্ষরের বলিউডের এই শীর্ষ তিন অভিনেতা এনসিবির স্ক্যানারে রয়েছে। বলিউড মাদক কাণ্ডে এঁদেরও নাম জড়িয়েছে।

চার অভিনেতাকে সমন পাঠাতে পারে

চার অভিনেতাকে সমন পাঠাতে পারে

ওই সংবাদপত্রের দাবি অনুযায়ী, এস=‌শাহরুখ খান, আর=‌রণবীর কাপুর, এ=‌অর্জুন রামপাল ও ডি=‌দিনো মোরিয়া, এই চারজনকে এনসিবি জিজ্ঞাসাবাদের জন্য তলব করতে পারে। এঁদের বিষয়ে এনসিবি মাদক সংক্রান্ত তথ্য পেয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক এক এনসিবি কর্তা জানিয়েছেন ওই সংবাদপত্রকে জানিয়েছেন বলে জানা যাচ্ছে। মঙ্গলবার আরও একটি সংবাদমাধ্যম দাবি করেছে যে এঁদের মধ্যে তিনজন এ-তালিকাভুক্ত অভিনেতাদের এনসিবি খুব শীঘ্রই সমন পাঠাতে পারে।

মাদক সেবনের কথা অস্বীকার

মাদক সেবনের কথা অস্বীকার

সুশান্ত সিং মৃত্যু কাণ্ডের সঙ্গে জড়িয়ে পড়ে বলিউডের মাদক মামলা। এনসিবি তদন্তে জানতে পারে বলিউডের পার্টিতে দেদার মাদক সেবন চলে। এনসিবি তদন্তে নেমে বেশ কিছু মাদক পাচারকারীকে গ্রেফতারও করে যারা বলিউড পার্টিতে মাদক সরবরাহ করত। এনসিবির জিজ্ঞাসাবাদের সময়, দীপিকা পাড়ুকোন সহ অন্য তিন অভিনেত্রী মাদক সেবনের কথা অস্বীকার করেছেন।

জয়া সাহার হোয়াটসঅ্যাপ থেকে দীপিকার নাম পাওয়া যায়

জয়া সাহার হোয়াটসঅ্যাপ থেকে দীপিকার নাম পাওয়া যায়

এর আগে রিয়া চক্রবর্তীর ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহার মোবাইল ফোন পরীক্ষা করতে গিয়ে ডি এবং কে নামে দু'‌জনের হোয়াটসঅ্যাপ চ্যাট পাওয়া যায়। তার তদন্ত করতে গিয়েই উঠে আসে দীপিকা পাড়ুকোন ও তাঁর প্রাক্তন ম্যানেজার করিশ্মা প্রকাশের নাম। এনসিবির জিজ্ঞাসাবাদের মুখে দীপিকা মাদক চ্যাটের কথা স্বীকার করেছেন বলে জানা গিয়েছে।

সুশান্ত মৃত্যু রহস্যের জট খোলেনি

সুশান্ত মৃত্যু রহস্যের জট খোলেনি

অন্যদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলা তদন্ত করছে সিবিআই। এছাড়াও এনসিবি ও ইডিও আলাদা আলাদা দৃষ্টিকোণ থেকে এই মামলার তদন্তে নেমেছে। বিহারের মুখ্যমন্ত্রীর সুপারিশে এই মৃত্যু মামলার তদন্ত ভার সিবিআইকে দেওয়া হয়।

English summary
Hindi newspaper Dainik Bhaskar claims that NCB will summon four Bollywood superstars
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X