• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিপাকে করণ জোহরের ধর্মা, মাদক কাণ্ডে এনসিবির সমন প্রোডাকশন ডিরেক্টর ক্ষিতিশ কুমারকে

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু কাণ্ডের তদন্তে উঠে এসেছে বলিউড মাদক যোগ। ইতিমধ্যেই এই মাদক যোগের তদন্তে নেমে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো গ্রেফতার করেছে রিয়া চক্রবর্তী, তাঁর ভাই সহ বেশ কিছুজনকে। আর তাঁদের জেরা করেই উঠে আসছে চাঞ্চল্যকর তথ্য। এনসিবি সূত্রে জানা গিয়েছে এবার মাদক যোগে নাম জড়িয়ে পড়ল করণ জোহরের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের। এক্সিকিউটিভ প্রডিউসার ও পরিচালক ক্ষিতিশ রবি প্রসাদ, যিনি ধর্মার প্রোডাকশন হাউসের সঙ্গে যুক্ত তাঁকে সমন পাঠিয়েছে এনসিবি। শুক্রবার তাঁকে সকাল ১১টার সময় জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে। সূত্রের খবর, ক্ষিতিশ এই মূহুর্তে দিল্লিতে এবং তাঁর বাড়িতে তল্লাশি চালিয়েছে এনসিবি।

ক্ষিতিশ ও দীপিকাকে জিজ্ঞাসাবাদ আগামীকাল

ক্ষিতিশ ও দীপিকাকে জিজ্ঞাসাবাদ আগামীকাল

ক্ষিতিশকে শুক্রবার সেই সময়ই তলব করা হয়েছে, যখন দীপিকা পাড়ুকোনকে এনসিবি দপ্তরে ডেকে পাঠানো হয়। দীপিকা পাড়ুকোন জানিয়েছেন যে তিনি গোয়া থেকে চাটার্ড বিমানে করে বৃহস্পতিবার দুপুর আড়াইটে নাগাদ মুম্বই পৌঁছাবেন। বৃহস্পতিবার এনসিবির পক্ষ সটপষ্ট করে জানানো হয়েছে যে অভিনেত্রী রাকুল প্রিত সিংয়ের অভিযোগ মিথ্যা এবং তাঁকে ডিজিটালি সমন পাঠানো হয়। এনসিবির এই দাবির আগে রাকুল প্রিতের টিম দাবি করে যে রাকুল মুম্বই বা হায়দরাবাদে কোনও সমন পায়নি এখনও পর্যন্ত। তবে জানা গিয়েছে যে রাকুল সমন পাওয়ার কথা স্বীকার করেছেন এবং দীপিকা ও ক্ষিতিশের সঙ্গেই শুক্রবরা তাঁকেও জিজ্ঞাসাবাদ করবে এনসিবি।

 জিজ্ঞাসাবাদ চলছে সিমোন ও শ্রুতি মোদীর

জিজ্ঞাসাবাদ চলছে সিমোন ও শ্রুতি মোদীর

সিমোন খামবাট্টা ও শ্রুতি মোদী বৃহস্পতিবার নির্দিষ্ট সময়েই এনসিবি দপ্তরে হাজির হন। অন্যদিকে, শ্রদ্ধা কাপুর ও সারা আলি খানকে শনিবার জিজ্ঞাসাবাদ করবে এনসিবি। এনসিবির হাতে আসা হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে দীপিকা মাদক কাণ্ডের সঙ্গে যোগ থাকার কথা জানা যায়। যেখানে দীপিকা কেওয়ান ট্যালেন্ট ম্যানেজমেন্টের কর্মী করিশ্মার থেকে মাদক চাইছেন। যদিও এই চ্যাটটি ২০১৭ সালের।

দ্বিতীয় হোয়াটস অ্যাপ চ্যাটে শ্রদ্ধার নাম উঠে এসেছে

দ্বিতীয় হোয়াটস অ্যাপ চ্যাটে শ্রদ্ধার নাম উঠে এসেছে

আর একটি হোয়াটসঅ্যাপ চ্যাটে জয়া সাহা ‘‌এস'‌ অক্ষরের একজনের সঙ্গে মাদক নিয়ে কথা বলছিলেন, এই ‘‌এস'‌ হল শ্রদ্ধা কাপুর। অন্যদিকে রিয়া চক্রবর্তীকে জেরা করে সারা আলি খানের নাম উঠে এসেছে।

 এনসিবি দুটিভাবে তদন্ত চালাচ্ছে

এনসিবি দুটিভাবে তদন্ত চালাচ্ছে

এনসিবি এখন দু'‌টি ভাগে তাদের তদন্ত চালাচ্ছে। প্রথমটা হল সুশান্ত সিং রাজপুত-রিয়া চক্রবর্তী ও তাঁদের সহযোগীদের সম্পর্কিত কোণগুলি থেকে এবং মনজিন্দর সিং সিরসার অভিযোগের ভিত্তিতে, যিনি ২০১৯ সালে বলিউড পার্টি নিয়ে অভিযোগ করেন। যেখানে বলিউডের বহু অভিনেতা অভিনেত্রী উপস্থিত। করণ জোহারের বাড়িতেই ওই পার্টি হয়েছিল, তাই তাঁকেও এই পার্টির বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

বলিউডে মাদক যোগ নিয়ে খান থেকে বচ্চনদের নীরবতা ঘিরে আলোচনা শুরু! শাহরুখদের সাম্প্রতিক টুইটে কী রয়েছে

English summary
ncb summoned dharma productions director kshitij prasad
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X