• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোয়ারেন্টাইনে ডিভোর্সের পথে নওয়াজউদ্দিন! স্ত্রীর 'অন্য কারণ'-এর উল্লেখ ঘিরে জল্পনা

গত ১৫ মে উত্তরপ্রদেশে নিজের বাড়িতে চলে যান নওয়াজউদ্দিন। এদিন খবর মেলে যে তাঁর কোভিড টেস্টিং হয় ও তিনি নেগেটিভ। তবে তাঁর উত্তর প্রদেশের বাড়িতে সকলকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। কোয়ারেন্টাইনে রয়েছেন অভিনেতা নিজেও। আর এদিকে মুম্বই থেকে খবর , নওয়াজউদ্দিন সিদ্দিকিকে গত ৭ মে ডিভোর্সের নোটিস পাঠান তাঁর স্ত্রী আলিয়া।

ডিভোর্সের নোটিস

ডিভোর্সের নোটিস

আলিয়া সিদ্দিকির আইনজীবী জানিয়েছেন , কোভিড ১৯ এর লকডাউনের জেরে নওয়াজকে চিঠি স্পিডপোস্টে পাঠাতে পারেননি তাঁরা। তবে হোয়াটসঅ্যাপ ও ইমেলে ডিভোর্সের নোটি পাঠানো হয়েছে। এখনও পর্যন্ত নওয়াজ তার উত্তর দেননি বলেও খবর। এদিকে, নওয়াজের উত্তরপ্রদেশ যাত্রা ও স্ত্রীর ডিভোর্স নোটিস পাঠানো নিয়ে কোনও যোগসূত্র রয়েছে কী না তা নিয়ে জল্পনা চড়ছে।

 জল্পনা তুঙ্গে

জল্পনা তুঙ্গে

জল্পনা রয়েছে নওয়াজের বিরুদ্ধে আলিয়ার অভিযোগ নিয়েও। আলিয়া জানিয়েছেন কোনও ত্রিকোণ প্রেম নয়, বরং 'অন্য' বেশ কয়েকটি কারণে নওয়াজের সঙ্গে তিনি ডিভোর্সের পথে হাঁটেন। অভিযোগ নিয়ে আলিয়া সরাসরি কিছু না বললেও, তিনি জানিয়েছেন যে স্বামীর বিরুদ্ধে গুরুর অভিযোগ রয়েছে যা তাঁর ভাবাবেগে আঘাত করেছে।

 বিয়ের কথা

বিয়ের কথা

উল্লেখ্য, ২০১৭ সালে নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে আলিয়ার বিয়ে হয়। তাঁদের দুটি সন্তান রয়েছে। বিয়ের সময় নাম পরিবর্তন করেন তাঁর স্ত্রী। তবে নওয়াজপত্নী জানিয়েছেন বর্তমানে তিনি ফের তাঁর পুরনো নাম অঞ্জনা আনন্দ কিশোর পান্ডে নাম গ্রহণ করেছেন। আলিয়া সিদ্দিকি নাম এখন আর তাঁর নেই।

 নওয়াজের দাবি

নওয়াজের দাবি

এদিন যদিও নওয়াজউদ্দিন সিদ্দিকি জানিয়েছেন যে তাঁর বোনের মৃত্যুর পর তাঁর মা অ্যাংজাইটি অ্যাটাকের বশে আসেন। সেই খবর পেয়েই তিনি ইদের সময় উত্তর প্রদেশের বাড়িতে, তাঁর পরিবারের কাছে ফিরে গিয়েছেন।

English summary
Nawazuddin Siddiqui's wife sends Divorce notice .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X