• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশে ফিরছে ঘরের মেয়ের 'শবদেহ', কী পরিস্থিতি শ্রীদেবীর গ্রাম শিবকাশীর

মুম্বইয়ের কাপুর পরিবারের ঝাঁ চকচকে বাড়ির সামনে এই মুহুর্তে ক্রমেই জড়ো হতে শুরু করেছেন তাঁর ভক্তরা। রয়েছে মিডিয়ার ফ্ল্যাশবাল্বের ঝলকানি। ক্রমাগত একের পর এক তারকাদের আশা যাওয়া লেগে রয়েছে বাড়িতে। কিন্তু এই ঔজ্জ্বল্য ,স্টারডামের প্রাচুর্য থেকে অনেক দূরে তামিলনাড়ুর ছোট্ট গ্রাম শিবকাশী আজ একলা। ঘরের মেয়ের মৃত্য়ু সংবাদ রবিবার থেকে থমথমে করে রেখেছে এই গ্রামকে।

দেশে ফিরছে ঘরের মেয়ের 'শবদেহ', কী পরিস্থিতি শ্রীদেবীর গ্রাম শিবকাশীর

[আরও পড়ুন: এই ঘটনা না হলে শ্রীদেবীর মৃত্যু হত না! সামনে এল চাঞ্চল্যকর তথ্য]

বাবা আয়াপ্পান যখন নির্বাচনে দাঁড়িয়েছিলেন,তখন একবার তাঁর হয়ে প্রচার করতে তামিলনাড়ুর বিরুধনগরের শিবাকাশীতে আসেন শ্রীদেবী। তাঁর পৈতৃক বাসভবনে এই তামিলনাড়ুর এই ছোট্ট গ্রামে। সেখানের মানুষ শ্রীদেবীর প্রতিটি সাফল্যকে উদযাপন করেছেন সময়ে সময়ে । আর এভাবে সেই ঘরের মেয়ের মৃত্যু সংবাদ জানতে হবে , তা ভাবতে পারছেন না এলাকাবাসী। শ্রীদেবীর পৈতৃক বাড়ির সামনে অভিনেত্রীর ছোট্টবেলার ছবি রেখে তাঁকে শ্রদ্ধা জানাচ্ছে এই শোকাহত গ্রাম।

শিবকাশীতে নেই তারকাদের আনাগোনা । সেভাবে নেই ফ্ল্যাশবাল্বের ঝলকানি। তবে মুম্বইয়ের মতো শিবকাশীও চোখের জলে এই মৃত্যুকে মেনে নেওয়ার চেষ্টা করছে। মুম্বই হয়তো শ্রীদেবীকে জনপ্রিয়তার শিখর চিনিয়েছে, কিন্তু ছোট্ট গ্রাম শিবকাশী তাঁকে আজও সমান স্নেহ ,আদর, আর আন্তরিকতা দিয়েই দেখে। তাই যখন গ্রামের মেয়ের 'শবদেহ' দুবাই থেকে রওনার খবর পেয়েছে শিবকাসী, তখন আবারও অশ্রুসজল মুখগুলো সেখানে শোকে ভেঙে পড়েছে। আর এভাবেই দেশের প্রথম মহিলা সুপারস্টারকে মুম্বই থেকে তামিলনাড়ু নিজের মতো করে শ্রদ্ধা জানাচ্ছে।

[আরও পড়ুন:শ্রীদেবীর মৃত্যুতে ক্ষুব্ধ রামগোপাল কেন নিজেকে শেষ করতে চাইলেন! জানুন এই সম্পর্কের সমীকরণ]

English summary
native place of actress Sridevi mourns on her death.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X