• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রেমের প্রস্তাব বহুবার খারিজ করেছে নাতাশা, তাও আশা ছাড়িনি, অকপট বরুণ ধাওয়ান

বি–টাউনে অভিনেতা বরুণ ধাওয়ান ও তাঁর ফ্যাশন ডিজাইনার বান্ধবী নাতাশা দালালের প্রেম কাহিনী বেশ চর্চিত এবং তা দীর্ঘদিনের। যদিও বরুণ ধাওয়ান জানিয়েছেন যে নাতাশা তাঁর প্রেমের প্রস্তাব বহুবার নাকচ করে দিয়েছেন। বরুণ ও নাতাশা দু’‌জনেই ষষ্ঠ শ্রেণীতে পড়ার সময় বন্ধু হন, কিন্তু তাঁদের বন্ধুত্ব দ্রুত ভালোবাসায় পরিণত হয়নি।

প্রেমের প্রস্তাব বহুবার খারিজ করেছে নাতাশা, তাও আশা ছাড়িনি, অকপট বরুণ ধাওয়ান

করিনা কাপুর খানের রেডিও শো '‌হোয়াট ওম্যান ওয়ান্ট’‌, সেখানে বরুণ এসে তাঁর সঙ্গে নাতাশর প্রেমের খবর শেয়ার করেন। বরুণ বলেন, '‌আমার সঙ্গে প্রথম নাতাশার পরিচয় হয় ষষ্ঠ শ্রেণীতে পড়ার সময়। তখন থেকে আমরা ডেট করা শুরু করিনি। একাদশ–দ্বাদশ শ্রেণী পর্যন্ত আমরা বন্ধু ছিলাম। আমরা খুবই কাছের বন্ধু ছিলাম।’ বরুণের স্মৃতিচারণে উঠে আসে তাঁর সঙ্গে নাতশার স্কুলে প্রথম দেখার ‌দিনটি, তাঁর ওপর নাতাশার প্রভাব জোরদার পড়েছিল। বরুণ বলেন, '‌আমার এখনও মনে আছে, আমরা মানেকজি কুপার স্কুলে পড়তাম, নাতাশা ইয়ালো হাউসে ছিল এবং আমি রেড হাউসে। বাস্কেটবল কোর্টে তখন। লাঞ্চ ব্রেকের সময় ক্যান্টিনে আমাদের খাবার ও এনার্জি ড্রিঙ্ক দিত। আমার মনে আছে নাতাশার হাঁটা, আমার মনে আছে যখন প্রথম নাতাশাকে দেখি এবং ওইদিন মনে হয়েছিল আমি ওর প্রেমে পড়ে গিয়েছি। এটাই ছিল।’‌

এর অনেকদিন পর বরুণ নাতাশার সঙ্গে ডেটে যাওয়া শুরু করেন। বরুণ করিনার কাছে স্বীকার করে নেন যে, '‌নাতাশা আমায় বহুবার না বলে দিয়েছিল, কিন্তু আমি আশা ছাড়িনি।’‌ বরুণের পরিবারও নাতাশাকে খুবই পছন্দ করেন এবং বরুণের সঙ্গে প্রায়ই তাঁকে বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায়। সূত্রের খবর, বরুণ এবং নাতাশা খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন এবং থাইল্যান্ডে তাঁদের ডেস্টিনেশন ওয়েডিং হবে।

বরুণ সম্প্রতি এখন তাঁর বাবা ডেভিড ধাওয়ানের পরিচালনায় '‌কুলি নং ওয়ান’‌–এর প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন। যেখানে তাঁর বিপরীতে দেখা যাবে সারা আলি খানকে। বড়দিনের সময় অ্যামাজন প্রাইম ভিডিওতে এই ছবিটি মুক্তি পাবে।

বছর শেষে ফের সুখবর দিলেন নেহা কক্কর, ‌নতুন ছবিতে দেখা গেল তাঁর বেবি বাম্প

{quiz_455}

English summary
natasha rejects proposal many times doesnt give up hope said varun dhawan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X