• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুরলীধরনের বায়োপিক বিতর্ক: অভিনেতা বিজয় সেতুপতির মেয়েকে ঘৃণ্য হুমকি

অনুরোধ জানিয়েছিলেন স্বয়ং শ্রীলঙ্কান ক্রিকেটার মুথাইয়া মুরলীধরন। আর তাঁর অনুরোধ ফেলতে পারেননি তামিল তারকা বিজয় সেতুপতি। শেষমেশ মুথাইয়া মুরলীধরনের বায়োপিক থেকে সরে আসেন বিজয়। তবে তাতেও ছাড় নেই। এবার রোষের মুখে পড়ল বিজয়ের ছোট্ট মেয়ে। তাকে দেওয়া হয়েছে ধর্ষণের হুমকি।

 মুরলীধরনের বায়োপিক বিতর্ক: অভিনেতা বিজয় সেতুপতির মেয়েকে ঘৃণ্য হুমকি

সমস্যার শুরু তামিলদের বিভাজনকে ঘিরে। মূলত, মুথাইয়া মুরলীধরন শ্রীলঙ্কার রাষ্ট্রপতি মহিন্দা রাজাপক্ষের সমর্থক। যে রাজাপক্ষে শ্রীলঙ্কার হাজর হাজার মালায়াগা তামিলদের ওপর অত্যাচার চালিয়েছেন বলে অভিযোগ। ১৯ শ শতকে ভারত থেকে সংহলে যান এই তামিলরা। সেখানে চা চাষের উদ্দেশে কাজের সন্ধানে তাঁদের গমন। আর সেই সিংহলীদের উপর রাজাপক্ষে সরকার নির্বাচারে গণহত্যাও চালিয়েছে বলে অভিযোগ। সেই রাজনৈতিক নেতার সমর্থক মুরলীধরনের বায়োপিক নিয়ে আগেই নেটিজেনা প্রশ্ন তোলেন। এরপর তাঁরা প্রশ্ন তোলেন,তামিল হয়েও বিজয় ছবিতে কিভাবে অভিনয় করতে রাজি হলেন?

নেটিজেনদের তরফে এমন বার্তা আসতেই বিজয়কে ফোন করেন মুথাইয়া মুরলীধরন। ছবিতে তাঁকে অভিনয় করতে বারণ করেন মুরলী। এরপর বিজয় ছবি থেকে বেরিয়ে যান। কিন্তু তারপরই আসে বিজয়ের ছোট্ট মেয়ের প্রতি ধর্ষণের হুমকি। ঘটনার জেরে ওই হুমকি দেওয়া ব্যক্তিকে গ্রেফতারির দাবি উঠেছে।

'ঘুমিয়ে পড়েছিলাম, তখনই ফোন হ্যাক হয়', হোয়াটসঅ্যাপ গ্রুপে পর্নভিডিও পোস্ট নিয়ে সাফাই উপমুখ্যমন্ত্রীর

English summary
Muthaiah Murlidharan Biopic row, Vijay Setupathy's daughter at reciving end
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X