• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোনকে তলব করতে পারে মুম্বই পুলিশ, কারণ জানেন কি

ভুয়ো সোশ্যাল মিডিয়া ফলোয়ার্স মামলায় মুম্বই পুলিশ বলিউডের প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোনকে জিজ্ঞাসাবাদ করতে পারে বলে জানা গিয়েছে। কিছু জনপ্রিয় সংগঠন তাদের বিভিন্ন সমীক্ষা থেকে জানতে পেরেছে যে দীপিকা পাড়ুকোন ও প্রিয়াঙ্কা চোপড়া সহ শীর্ষ ১০ তারকার ভুয়ো অনুগামী রয়েছে। সেখান থেকেই মুম্বই পুলিশের নজরে বিষয়টি আসে। মুম্বই পুলিশের মতে মুম্বই এই গবেষণাগুলি দীপিকা ও প্রিয়াঙ্কাকে প্রশ্ন করার অন্যতম ভিত্তি হবে।

প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোনকে তলব করতে পারে মুম্বই পুলিশ, কারণ জানেন কি

গত সপ্তাহে মুম্বই পুলিশ এক ব্যক্তিকে গ্রেফতার করে যে বলিউডের গায়িকা ভূমি ত্রিবেদীর নামে প্রোফাইল খোলে এবং নিজেকে তাঁর সোশ্যাল মিডিয়া পরিচালনা করার ম্যানেজার হিসাবে দাবি করে। সে বেশ কিছু বলিউড ব্যক্তিত্বদের সঙ্গে যোগাযোগ করে এবং দাবি করে যেভাবে ভূমির ফলোয়ার্স বাড়িয়েছে সে তাঁদেররও সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার্স সংখ্যা বাড়িয়ে দিতে পারে। এঁদের মধ্যে এক কোরিওগ্রাফার এই ফাঁদে পা দিয়ে দেন এবং অভিযুক্তকে টাকাও দিয়ে বসেন। কিন্তু তিনি কিছুদিনের মধ্যেই উপলব্ধি করেন যে কোথাও যেন একটা খটকা রয়েছে। তিনি ভূমির সঙ্গে যোগাযোগ করেন এবং তখনই ভূমি জানতে পারেন যে তাঁর নামে ভুয়ো প্রোফাইল তৈরি করা হয়েছে। তিনি তৎক্ষণাত মুম্বই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন।

মুম্বই পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করলেও পুলিশ বুঝতে পারে যে এর পেছনে বিশাল দুর্নীতি কাজ করছে। তাই ক্রাইম ব্রাঞ্চ ও সাইবার সেলের আধিকারিকদের নিয়ে সিট গঠন করা হয়। সিটের নেতৃত্বে রয়েছেন ডিসিপি নন্দকুমার ঠাকুর এবং কেসটি সিআইও শচিন ভেজের তত্ত্বাবধানে রয়েছে। সিট তদন্তে নেমে দেখে যে ১০০টি সংস্থা রয়েছে যারা ভুয়ো সোশ্যাল মিডিয়া ফলোয়ার্স বিক্রি করে। সিট ৬৮টি এমন সংস্থাকে চিহ্নিত করেছে যারা ভুয়ো অনুগামী বিক্রি ও রিটুইট, লাইক, ভিউ, সাবস্ক্রিপশন, কমেন্টের মতো ভুয়ো সোশ্যাল কার্যকলাপ করে।

সিট ইতিমধ্যেই এই মামলায় ২০টি বয়ান রেকর্ড করেছে। এরা সকলেই বলিউড ব্যক্তিত্ব। সিট স্বরাষ্ট্র মন্ত্রকের মাধ্যমে ফ্রান্স সরকারকে চিঠি দিয়ে এই মামলার প্রধান অভিযুক্ত সংস্থা ফলোয়ার্সকার্টের সম্পর্কে বিশদে জানতে চেয়েছে।

কৃষি-শিল্পের জোড়া উন্নতিতে বেকারত্বকে হারিয়ে দিয়েছে রাজ্য, দাবি মুখ্যমন্ত্রীর

কোনওদিন 'পানি' ছবি তৈরি করলে তা সুশান্তকেই উৎসর্গ করব, স্পষ্ট স্বীকার শেখর কাপুরের

English summary
mumbai police may summon priyanka chopra and deepika padukone but why
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X