• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ধর্মীয় বিদ্বেষ ছড়ানো অভিযোগে কঙ্গনা ও তাঁর দিদিকে দ্বিতীয়বার সমন মুম্বই পুলিশের

মুম্বই পুলিশের সঙ্গে ফের আরও একবার নতুনভাবে কাজিয়া শুরু হতে চলেছে বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের। জানা গিয়েছে, মুম্বই পুলিশের পক্ষ থেকে দ্বিতীয়বার সমন পাঠানো হয়েছে অভিনেত্রী ও তাঁর দিদি রঙ্গোলি চাণ্ডেলকে। সমনে বলা হয়েছে, ধর্মীয় বিদ্বেষ ছড়ানোর অভিযোগে তাঁদের দু’‌জনকে ১০ নভেম্বরের মধ্যে হাজিরা দিতে হবে। প্রসঙ্গত, ২১ অক্টোবর বান্দ্রা পুলিশের এই দুই বোনকে সমন পাঠিয়ে ২৬ ও ২৭ অক্টোবর আসতে বলেছিল তাঁদের বয়ান রেকর্ডের জন্য।

ধর্মীয় বিদ্বেষ ছড়ানো অভিযোগে কঙ্গনা ও তাঁর দিদিকে দ্বিতীয়বার সমন মুম্বই পুলিশের

পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, '‌আমরা কঙ্গনা রানাওয়াত ও তাঁর বোনকে ডেকে পাঠানোর জন্য নোটিশ জারি করেছি, তাঁদের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। তাঁদের সোমবার ও মঙ্গলবার ডেকে পাঠানো হয়েছে।’‌ কিন্তু রানাওয়াতদের আইনজীবী রিজওয়ান সিদ্দিকি পুলিশের কাছে নোটিশের জবাবে জানিয়েছেন যে দুই বোনই এখন হিমাচল প্রদেশে এবং তাঁরা এখন তাঁদের ভাইয়ের বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত রয়েছেন এবং আদালতে হাজির দেওয়ার জন্য তাঁরা ১৫ নভেম্বর পর্যন্ত সময় চেয়েছিলেন। প্রসঙ্গত, অক্টোবর মাসে কঙ্গনা ও তাঁর দিদির বিরুদ্ধে বলিউডের কাস্টিং ডিরেক্টর ও ফিটনেস ট্রেনার সাহিল আশরাফালি সায়েদ সোশ্যাল মিডিয়া ও টেলিভিশনের মাধ্যমে ধর্মীয় বিদ্বেষ ছড়ানোর অভিযোগ আনেন। সেই অভিযোগের ভিত্তিতে মুম্বই পুলিশকে এফআইআর করার নির্দেশ দেয় বান্দ্রা মেট্রোপলিটন কোর্ট। আদালতের নির্দেশ মেনেই কঙ্গনা এবং তাঁর দিদি রঙ্গোলিকে সমন পাঠিয়েছে মুম্বই পুলিশ।

এর আগেও কঙ্গনা রানাওয়াত সোশ্যাল মিডিয়ায় বলিউড তারকা, পরিচালক–প্রযোজক এমনকী মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকেও কটাক্ষ করতে ছাড়েননি। শিবসেনা ও কঙ্গনা রানাওয়াতের সংঘর্ষ চলছে বহুদিন ধরেই। যার জেরে অভিনেত্রীর মুম্বইয়ের অফিসের একাংশও ভেঙে ফেলে বিএমসি। কিন্তু এখনও দু’‌পক্ষের কেউই হার মানেনি। তারই রেশ চলছে ক্রমাগত।

কলকাতাঃ ফের মেট্রোয় আত্মহত্যার চেষ্টা, এসপ্ল্যানেড স্টেশনে ঝাঁপ এক যাত্রীর

বিগ বস ১৪:‌ নমিনেশন থেকে ক্যাপ্টেন ইজাজ খান কাকে বাঁচালেন?‌

English summary
mumbai police have summoned kangana and her sister for the second time on charges of spreading religious hatred
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X