• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুশান্তের মৃত্যুর সঙ্গে আদৌও কী তাঁর যোগ রয়েছে?‌ ‌‌‌তা জানতে মুম্বই পুলিশের জিজ্ঞাসাবাদ মহেশ ভাটকে

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় বয়ান রেকর্ডের জন্য সোমবার দুপুর ১২টা নাগাদ বান্দ্রা পুলিশ স্টেশনে ডেকে পাঠানো হয় পরিচালক মহেশ ভাটকে। গত ১৪ জুন মুম্বইয়ে নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। এরপর থেকে পুলিশ তদন্ত করে চলেছে। যদিও পুলিশ জানিয়েছে যে এটা আত্মহত্যারই ঘটনা।

সুশান্তের মৃত্যুর সঙ্গে আদৌও কী তাঁর যোগ রয়েছে?‌ ‌‌‌তা জানতে মুম্বই পুলিশের জিজ্ঞাসাবাদ মহেশ ভাটকে

মহেশ ভাটের পাশাপাশি করণ জোহারের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের সিইও অপূর্ব মেহতাকেও ডেকে পাঠানো হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য। সুশান্তের মৃত্যু প্রশ্ন তুলে দিয়েছে বলিউডে পক্ষপাতিত্ব, স্বজন পোষণ ও হেনস্থা নিয়ে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার তদন্তে পুলিশ বলিউডের বহু ব্যক্তিত্বকে জিজ্ঞাসার জন্য ডেকে পাঠিয়েছে। সম্প্রতি কঙ্গনা রানাউতকে মুম্বই পুলিশ সমন পাঠিয়ে তাঁর ব্যান রেকর্ডের জন্য। যদিও অভিনেত্রী এখন তাঁর নিজের বাড়ি মানালিতে রয়েছেন এবং তাঁকে দ্বিতীয়বার ডেকে পাঠানো হয়। কঙ্গনা তাঁর বিবৃতিতে জানিয়েছেন নোভেল করোনা ভাইরাস মহামারির সময় তাঁর পক্ষে এখন মুম্বই আসা সম্ভব নয়। তবে একান্তই যদি তাঁর বয়ান রেকর্ডের প্রয়োজন থাকে তবে মুম্বই পুলিশ তাঁর মানালির বাড়িতে কাউকে পাঠিয়ে দিক অথবা কোনও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁর বয়ান রেকর্ড করা হোক।

প্রসঙ্গত, সুশান্ত সিংয়ের মৃত্যুর ঘটনায় বারবার মহেশ ভাটের নাম উঠে এসেছে অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীকে কেন্দ্র করে। সোশ্যাল মিডিয়ায় মহেশ ভাট ও রিয়ার ছবি দিয়ে নেটিজেনরা সমালোচনায় সরব হয়েছেন। সুশান্ত–রিয়া–মহেশ ভাট এই তিনজনের মধ্যে যোগাযোগ কী রয়েছে তা জানতেই ডেকে পাঠানো হয়েছে পরিচালককে। এর আগে রিয়া চক্রবর্তীকে ডেকে তাঁর বয়ান রেকর্ড করেছে পুলিশ।

Positive Story : করোনা আবহে ভারত ও বাংলাদেশের মধ্যে পণ্যবাহী ট্রেনে রপ্তানি বানিজ্য শুরু

মাস্ক না পরে ঘুরে বেড়াচ্ছে রাস্তায়, লকডাউন বিধি লঙ্ঘন করায় ছাগলকে গ্রেফতার করল পুলিশ

English summary
mumbai police are now questioning mahesh bhatt to find out any link with sushants death
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X