• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের বিরসার ছবিতে অনির্বাণ ম্যাজিক, মুক্তি পেল ‘‌মুখোশ’‌ ট্রেলার

Google Oneindia Bengali News

পরিচালক বিরসা দাশগুপ্তের '‌মুখোশ’‌ ছবির ট্রেলার মুক্তি পেল রবিবার। এর আগে এই সিনেমার টিজার দেখেই বোঝা গিয়েছিল টানটান রহস্যে মোড়া হতে চলেছে এই সিনেমা। ট্রেলারে তা আরও স্পষ্ট হল। এক ভেড়ার মুখোশের আড়ালে কে খুন করছে তারই রহস্য সমাধান করতে ময়দানে নেমে পড়েছেন অনির্বাণ ভট্টাচার্য এবং চান্দ্রেয়ী ঘোষ।

ফের বিরসার ছবিতে অনির্বাণ ম্যাজিক, মুক্তি পেল ‘‌মুখোশ’‌ ট্রেলার

দর্শকরা এই ছবির মাধ্যমে আরও একবার অনির্বাণকে রহস্য সমাধান করতে দেখতে পারবেন। বিবাহ অভিযান' ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন অনির্বাণ ও বিরসা। ফের এই ছবিতে জুটি বাঁধলেন তাঁরা। তবে কমেডি থেকে এবারে একেবারে অন্য ধারার ছবি, যার পরতে পরতে রহস্য। এর আগে তাঁকে ব্যোমকেশের চরিত্রে দেখা গিয়েছিল অনির্বাণকে এবার তাঁকে ক্রিমিনোলজিস্ট হিসাবে দেখতে পাওয়া যাবে। রহস্যের সন্ধানে যে বারবার অপরাধীর মোটিভ বোঝার চেষ্টা করছে। এই সিনেমায় পুলিশের ভূমিকায় দেখা যাবে চান্দ্রেয়ী ঘোষকে। এছাড়াও রয়েছেন কৌশিক সেন, পায়েল দে সহ অন্যান্যরা। এই ছবির ট্রেলারই বুঝিয়ে দিচ্ছে যে এটি একেবারে অন্য ধরনের রহস্যে মোড়া সিনেমা হতে চলেছে। বাইবেল ও ল্যাম্ব অফ গডের কথাও উল্লেখ করা হয়েছে সংলাপে। প্রশ্ন ওঠে খুনি মানসিক ভাবে ভারসাম্যহীন না আসলে স্থিতিশীল? যে কোনও ডার্ক ঘরানার ছবির চিত্রগ্রহণ ও আবহ সঙ্গীত খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এই ছবির সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলেছেন শুভঙ্কর ভঁর এবং সঙ্গীত পরিচালনা করেছেন নবারুন বসু।

এই ছবির নাম বিরসা প্রথমে সাইকো রাখবে ভেবেছিলেন। সেই নামে পোস্টারও প্রকাশ্যে এসেছিল। কিন্তু পরবর্তীকালে সেই নাম পালটে দেওয়া হয়। পিছিয়ে যায় মুক্তির তারিখও। ট্রেলার বলছে, আগস্টেই মুক্তি পাবে ছবি। তবে কোনও তারিখের উল্লেখ নেই। এর আগে অনির্বাণকে দর্শকরা ড্রাকুলা স্যার–এ অভিনয় করতে দেখেছিলেন। মুখোশে অনির্বাণ তাঁর চরিত্র কতটা ভালোভাবে ফুটিয়ে তুলতে পারেন এখন সেটাই দেখার। বহুদিন পর বড় পর্দায় দেখা যাবে চান্দ্রেয়ীকেও।

৩১ জুলাই থেকে শহরে সিনেমা হল খোলার নির্দেশ জারি করেছেন রাজ্য সরকার। আর প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে এই ছবিটি। তবে সিনেমা হলের মালিকদের পক্ষ থেকে বলা হয়েছে যে নতুন সিনেমা মুক্তি না পাওয়া পর্যন্ত সিনেমা হলের দরজা বন্ধ থাকবে। মূলতঃ ৫০ শতাংশ আসন ক্ষমতা ও কোভিড বিধি মেনে সিনেমা হল খোলার অনুমতি দিয়েছে রাজ্য সরকার।

English summary
mukhos trailer release
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X