• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বলিউডের বিখ্যাত 'মুগ্যাম্বো' চরিত্রটির অফার অমরীশ পুরীর আগে কোন সুপারস্টার পেয়েছিলেন জানেন!

Google Oneindia Bengali News

বলিউডে গুরুগম্ভীর রাগী কোনও পুরুষ হোক বা কট্টর খল ভিলেন হোক, অমরীশ পুরীর জুড়ি মেলা ভার! একের পর এক তাক লাগানো অভিনয়ে বলিউডের বহু ছবিতে তাঁর পারফরম্যান্স কার্যত মাত করে গিয়েছে দর্শককে। আজ তাঁর জন্মদিন। একনজরে দেখা যাক, অমরীশ পুরী অভিনীত 'মিস্টার ইন্ডিয়া' ছবির বিখ্যাত ' মুগ্যাম্বো' চরিত্র ঘিরে কিছু তথ্য।

'মুগ্যাম্বো' খ্যাতি

'মুগ্যাম্বো' খ্যাতি

প্রসঙ্গত, অনিল কাপুর শ্রীদেবী অভিনীত 'মিস্টার ইন্ডিয়া' ছবিতে মুগ্যাম্বোর চরিত্রটি কার্যত তাক লাগিয়ে দিয়েছিল। বলিউডের ইতিহাসে এমন ছবির জনপ্রিয়তা রীতিমতো ঈর্ষণীয়। এই ছবিতে অমরীশ পুরীর অভিনীত বিখ্যাত ভিলেনের চরিত্রটি হল 'মুগ্যাম্বো'।

মুগ্যাম্বোর চরিত্রর অফার প্রথমে কে পেয়েছিলেন?

মুগ্যাম্বোর চরিত্রর অফার প্রথমে কে পেয়েছিলেন?


ছবিতে অমরীশ পুরীর আগে 'মুগ্যাম্বো' চরিত্রে অভিনয় করার জন্য অফার পেয়েছিলেন অভিনেতা অনুপম খের। তিনি নিজেই একথা জানান। যদিও নির্মাতারা শেষ মুহূর্তে অনুপমকে সরিয়ে সেখানে অমরীশকে আনেন।

অনুপমের প্রতিক্রিয়া

অনুপমের প্রতিক্রিয়া

অনুপম খের এক সাক্ষাৎকারে জানান যে যখন অমরীশ পুরীকে এই মুগ্যাম্বোর ভূমিকায় অভিনয় করতে তিনি দেখেন, তখন হতভম্ব হয়ে যান। মুগ্ধ হন অমরীশ পুরীর অভিনয় দক্ষতা দেখে।

জোরাম্বোর ভূমিকাতেও আসার কথা ছিল অমরীশ পুরীর!

জোরাম্বোর ভূমিকাতেও আসার কথা ছিল অমরীশ পুরীর!

জানা যায়, আমির , সলমান অভিনীত 'আন্দাজ আপনা আপনা' ছবিতে জোরাম্বো নামের একটি চরিত্র অভিনয়ের কথা ছিল অমরীশ পুরীর। যে চরিত্রটি মোগ্যাম্বোকে মাথায় রেখে তার উল্টো প্রতিচ্ছবি হিসাবে তৈরি করা হচ্ছিল। যে চরিত্রটির সংলাপ হত 'জোরাম্বো খুশ নহি হুয়া', যেখানে মিস্টার ইন্ডিয়ার 'মোগ্যাম্বো' র স্বরণীয় সংলাপ ছিল 'মুগ্যাম্বো খুশ হুয়া'। তবে শেষমেশ এমন চরিত্রটি সামনে আসেনি।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Mr. India's Iconic role of Mugambo was not offered first to Amrish Puri
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X