• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

একসঙ্গে চিরঞ্জীবী ও সলমন নিয়ে আসছে ‘গডফাদার’, মুক্তি পেল সিনেমার হিন্দি ট্রেলার

  • |
Google Oneindia Bengali News

চলতি বছরে দক্ষিণী ছবি অনেকটাই তাদের বাজার করেছে, তবে সেই তুলনায় হিন্দি ছবি অনেকটাই ভরাডুবি গেছে। মুক্তি পেয়েছে 'গডফাদার’ সিনেমাটির হিন্দি ট্রেলার। সিনেমাটি তেলেগু ছবি। সেখানে চিরঞ্জীবী অভিনয় করেছেন। পরবর্তী ছবিতে চিরঞ্জীবীর সঙ্গে সিনেমায় অভিনয় করতে দেখা যাবে বলিউডের দাবাং সলমন খানকে। এই সিনেমার ট্রেলারটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন চিরঞ্জীবী ও সলমন খান। তাদের দুজনকে এক সঙ্গে দেখে অবাক হয়েছেন অনেক অনুগামীই।

একসঙ্গে চিরঞ্জীবী ও সলমন নিয়ে আসছে ‘গডফাদার’, মুক্তি পেল সিনেমার হিন্দি ট্রেলার

দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবী এবং বলিউডের দাবাং সালমান খানকে এই প্রথমবার একই সিনেমায় অভিনয় করতে দেখা যাবে। আর এটি সবার নজরে এসে গেছে ইতিমধ্যে। সিনেমাটির পরিচালনা করেছেন মোহন রাজা।

সিনেমা প্রসঙ্গে, অভিনেতা সলমন জানিয়েছেন, চিরন গারু যখন আমায় ডেকেছিলেন তখন আমি ভেবেছিলাম এই সিনেমায় আমার জন্য একটি ছোট রোলে অভিনয়ের কথা হয়তো তিনি বলছেন। সবটা জানার পর কিন্তু তখন তিনি জানান, চিরন আপনি আপনার পিছনে আমাকে দাঁড় করিয়ে দেন। তাও ঠিক আছে।

জানা গিয়েছে, সিনেমাটিতে অ্যাকশন দৃশ্যে দেখা যাবে দুই অভিনেতাকে। মুখ্য চরিত্রে অভিনয় করবেন মোহনলাল ওরফে সলমন খান। প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবে ৫ অক্টোবর।

অপরদিকে, আয়ুষ্মান খুরানার বহু প্রতীক্ষিত ছবি 'ডক্টর জি'এর ট্রেলার। এই ছবির জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। ছবিতে গায়নোকলজিস্টের ভূমিকায় দেখা যাবে অভিনেতাকে। তিনি ছাড়াও ছবিতে দেখা যাবে রাকুল প্রীত সিং ও শেফালি শাহকে।আয়ুষ্মান খুরানা সর্বদাই নতুন চরিত্রে অভিনয় করার জন্য পরিচিত। এবারও নিজের জন্য বেছে নিয়েছেন ভিন্ন বিষয়ের ছবি। ছবিতে একজন নারী চিকিৎসকের ভূমিকায় দেখা যাবে তাকে। এর ট্রেলার খুবই ভালো। ট্রেলারে দেখানোর চেষ্টা করা হয়েছে কিভাবে নারীরা পুরুষ ডাক্তারদের কাছ থেকে চিকিৎসা নিতে দ্বিধা করেন। এই ছবিতে অভিনেতার চরিত্রের নাম উদয় গুপ্তা।

'ডক্টর জি' ছবিতে তিনি ছাড়াও একজন মেডিক্যাল প্রফেসরের ভূমিকায় দেখা যাবে শেফালি শাহকে। দিল্লি ক্রাইমের পর শেফালির ফ্যান ফলোয়িং বেড়ে গিয়েছে। এছাড়াও ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে রাকুল প্রীত সিংকে।

গার্হস্থ্য হিংসার শিকার হয়েছেন ছোট পর্দার এই জনপ্রিয় তারকারাগার্হস্থ্য হিংসার শিকার হয়েছেন ছোট পর্দার এই জনপ্রিয় তারকারা

English summary
movie godfathers hindi trailer released see this
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X