• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'আমাকে নয় একটু সময় দিবি..' মায়েদের অব্যক্ত বার্তা বুঝিয়ে দিল শর্টফিল্ম 'মাতৃ'

'সময় দেওয়া' আর 'সময় কারো কাছ থেকে পাওয়া'র মধ্যে যে বিপুল অপেক্ষা লেগে থাকে, তা মা আর সন্তানের সম্পর্কে বোধহয় সবচেয়ে স্পষ্ট। 'নিজের জন্য সময় বের করে নেওয়ার' দুনিয়ায়, 'মায়ের জন্য সময় বের করে নিতে' অনেকেই ভুলে যান! আর এই ভুলে যাওয়ার এক অনবদ্য গল্প শর্টফিল্ম মাতৃ।

আমাকে নয় একটু সময় দিবি.. মায়েদের অব্যক্ত বার্তা বুঝিয়ে দিল শর্টফিল্ম মাতৃ

শর্টফিল্মটি আজ মাতৃদিবসে প্রকাশ্যে এনেছেন মীর। শর্টফিল্মে ছেলের ভূমিকায় অভিনয় করেছেন মীর নিজে। অন্যদিকে মায়ের ভূমিকায় রয়েছেন মঞ্জুলি পলি।

মায়েদের ছুটি নেই। তাঁরা স্ত্রী, মেয়ে , পুত্রবধূ হিসাবে বা পেশাগত কর্মী হয়ে অফিসের দায়িত্ব সামলে নেওয়ার মাঝেই নিজের সহজাত ভালোবাসা দিয়ে এই বিশ্বের অন্যন্য এক অনুভূতি জন্ম দেন। আর এখানেই একজন মায়ের শ্রেষ্ঠত্ব। সন্তানের খেয়াল রাখার মধ্যেই তাঁরা সুখ খুঁজে নেন। কিন্তু সেই খেয়ালকে হয়তো সমস্ত সময় সন্তান কদর করতে পারেনা! কিন্তু যেদিন সেই কদর না করার খোঁচা সোজা মনে গিয়ে লাগে, সেদিন সন্তানের আত্মগ্লানি সব কিছুকে ছাপিয়ে যায়। সেই গ্লানির গল্পই বলেছে 'মাতৃ'।

লকডাউনের মধ্যে দুটি আলাদা আলাদা স্থান থেকে শ্যুট করা এই ফিল্ম আজ প্রকাশ্যে আসে ইন্টারনেটে। আর মাদার্স ডে -তে এই ফিল্মই ইন্টারনেট মাত করেছে।

সরকারি ভাবে করোনায় মৃতের সংখ্যা সেঞ্চুরি পেরোচ্ছে : জয়প্রকাশ মজুমদার

English summary
Mother's day 2020, RJ Mir gifts special short film
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X