• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তী, ভর্তি বিদেশের হাসপাতালে

পিঠের ব্যথায় কাবু মিঠুন চক্রবর্তী। চিকিৎসার জন্য তাঁকে নিয়ে যাওয়া হয়েছে মার্কিন মুলুকে। বেশ কয়েকবছর ধরে পিঠের ব্যথায় কষ্ট পাচ্ছে মিঠুন। মাস কয়েক আগে অসুস্থ হয়ে পড়ায় তাঁকে ভর্তি করানো হয়েছিল দিল্লির হাসপাতালে।

 অসুস্থ কয়েক বছর ধরে

অসুস্থ কয়েক বছর ধরে

বেশ কয়েকবছর ধরে পিঠের ব্যথায় কষ্ট পাচ্ছে মিঠুন। জানা গিয়েছে ২০০৯ থেকে পিঠের ব্যথায় কষ্ট পাচ্ছেন তিনি। মাস কয়েক আগে অসুস্থ হয়ে পড়ায় তাঁকে ভর্তি করানো হয়েছিল দিল্লির হাসপাতালে। এবার পিঠের ব্যথা বাড়াবাড়ি

পর্যায়ে পৌঁছে যায়।

ভর্তি লস এঞ্জেলসের হাসপাতালে

ভর্তি লস এঞ্জেলসের হাসপাতালে

রূপোলি পর্দায় তিনি হাজারও ভক্তের মন মাতিয়েছেন 'ডিস্কো ডান্সার' হিসাবে। ভক্তদের সেই মহাগুরু মিঠুন চক্রবর্তী অসুস্থ। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী 'ডান্স ইন্ডিয়া ডান্স'-এর বিচারক মিঠুন পিঠের যন্ত্রণায় কাবু হয়েই ভর্তি হয়েছেন লস এঞ্জেলসের হাসপাতালে।

সঙ্গে ছেলে-বউমা

সঙ্গে ছেলে-বউমা

সূত্রের খবর অনুযায়ী, ৬৬ বছর বয়স্ক অভিনেতার সঙ্গে গিয়েছেন ছেলে-বউমা। ২০১৬-তেও একবার হাসপাতালে ভর্তি হতে হয়েছিল মিঠুনকে। পিঠের ব্যথার জেরে সাময়িক বিরতি নিয়েছিলেন নিজের কাজ থেকে। পরে আবারও কাজে যোগ দিলে বেড়ে চলে ব্যথা। এর আগে উটিতে তাঁর বাসভবনের কাছেই একটি হাসপাতালে মিঠুনের চিকিৎসা হয়েছিল। এমনই দাবি সূত্রের।

(প্রতীকী ছবি)

English summary
Mithun Chakraborty seriously Ill , treatment is going on in America
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X