সংবর্ধনা আর উচ্ছ্বাসে ভেসেই দেশে ফিরলেন বিশ্বসুন্দরী মানুশি, টুইটে দিলেন বার্তা

  • Posted By:
Subscribe to Oneindia News

বিশ্ববিজয় করে ঘরে ফিরলেন ঘরের মেয়ে মানুশি চিল্লর। ১৭ বছরের খরা কাটিয়ে প্রিয়াঙ্কা চোপড়ার পর মিসওয়ার্ল্ডের খেতাব তিনি এনে দিয়েছেন দেশকে। বিশ্বসুন্দরীকে ঘিরে এদিন মুম্বই বিমানবন্দরে ছিল চোখে পড়ার মতো ভিড়।

সংবর্ধনার উচ্ছাসের মধ্যেই দেশে ফিরলেন বিশ্বসুন্দরী মানুশি, টুইটে জানালেন এই বার্তা

মানুশিকে স্বাগত জানাতে এদিন মুম্বই বিমানবন্দরে জনসমাগমের পাশাপাশি ছিল বেশ কিছু আয়োজন। মাথায় মিস ওয়ার্ল্ডের তাজ পরেই এদিন মুম্বই বিমানবন্দরে মানুশিকে দেখা যায়। সারা বিমানবন্দর জুড়ে জাতীয় পতাকা লাগিয়ে সাজানো হয়েছিল কেবন মানুশিকে স্বাগত জানাবার জন্য।

দেশে ফিরে এই অভ্যর্থনা পেয়ে উচ্ছসিত বিশ্বসুন্দরী মানুশিও। তিনি টুইট করে জানিয়েছেন, 'দেশে ফিরে বেশ ভালো লাগছে । ধন্যবাদ ভারত,এরকম সংবার্ধনার জন্য। ' উল্লেখ্য, হরিয়ানার এই মেয়ে ভারতের ১৬ তম বিশ্বসুন্দরী। গত সপ্তাহে চিনে আয়োজিত আন্তর্জাতিক বিশ্বসুন্দরীর মঞ্চে মানুশি জিতে নেন সেরার শিরোপা।

English summary
Miss World 2017 Manushi Chhillar is back home. Miss India who made our country proud at the international beauty paegent last week brought home the crown 17 years after Priyanka Chopra's win and that was reason enough for India to welcome her with pride.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.