• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'কি বলেছিলাম মনে আছে...'শুভশ্রী মা হতেই মিমির টুইটে কোন বার্তা

  • |

চক্রবর্তী পরিবারে এখন খুশির হাওয়া। শনিবার রাজ-শুভশ্রীর কোল আলো করে এল ফুটফুটে পুত্র সন্তান। শনিবার শহরের এক বেসরকারি হাসপাতালে রাজ-শুভশ্রীর প্রথম সন্তান জন্মগ্রহণ করেন। রাজ-শুভশ্রী তাঁদের ছেলের নাম রেখেছেন যুবান। পরিবারের নতুন অতিথি আসার ছবি প্রকাশ করতে রাজ-শুভশ্রীকে শুভেচ্ছা ভারিয়ে দিয়েছেন ফ্যানেরা। ইন্ডাস্ট্রির বন্ধুরাও সোশ্যাল মিডিয়ায় ভালোবাসা জানিয়েছেন। সেই তালিকায় এবার জুড়লেন মিমি চক্রবর্তী।

কী বলেছিলাম... মনে আছে?

কী বলেছিলাম... মনে আছে?

শুভশ্রীকে মা হওয়ার শুভেচ্ছা জানিয়ে মিমি টুইটে লিখেছেন, 'অভিনন্দন, অনেক অনেক ভালোবাসা এবং অনেক আদর, কী বলেছিলাম মনে আছে...।'

রাজ-মিমি-শুভশ্রী ত্রিকোণ প্রেম নিয় হয়েছে বহু গুঞ্জন

রাজ-মিমি-শুভশ্রী ত্রিকোণ প্রেম নিয় হয়েছে বহু গুঞ্জন

একসময় রাজের সঙ্গে মিমির প্রেম নিয়ে টলিউডে অনেক চর্চা হয়েছে। শুধু তাই নয়, রাজ, মিমি, শুভশ্রী কে কার প্রেমে সেই নিয়েও হৈচৈ হয়েছিল। ফিল্মিরাজ্যে রাজ-মিমি-শুভশ্রী ত্রিকোণ প্রেম নিয় বহু গুঞ্জন হয়েছে। শেষ পর্যন্ত শুভশ্রীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন রাজ।

মিটল মিমি-শুভশ্রীর মান অভিমান

মিটল মিমি-শুভশ্রীর মান অভিমান

বিয়ের দ্বিতীয় বিবাহবার্ষিকীতে এরপর দুই থেকে তিন হওয়ার সুখবর দিয়েছিলেন রাজ-শুভশ্রী। এবার চক্রবর্তী পরিবারের নতুন অতিথি আসায় মিমির শুভেচ্ছা পোস্টে রাজের প্রাক্তন ও বর্তমানের মধ্য মান-অভিমান মিটেছে বলেই মনে করা হচ্ছে।

ধোঁয়াশা রাখলেন মিমি

ধোঁয়াশা রাখলেন মিমি

জুনিয়ার রাজ চক্রবর্তী ও মা শুভশ্রীকে শুভেচ্ছা টুইটে মিমি একটি অংশে লিখেছেন, 'কী বলেছিলাম মনে আছে...।' এমন একটা রহস্য তৈরির পর অবশ্য মিমি শুভশ্রীকে অতীতে ঠিক কী বলেছিলেন সেটা পরিষ্কার করেননি। যার পর নতুন করে গুঞ্জন মিমি-শুভশ্রী ভালো বন্ধু থাকার সময় গোপনে, নিজেদের প্রথম সন্তানের জন্য কি বিশেষ কোনও নাম ভেবে রেখেছিলেন? শুভশ্রীকে সেকথাই কি মনে করিয়েই মজা করলেন মিমি?

রাজনীতির অঙ্কে এগিয়ে যাচ্ছেন বৈশাখী, পিছনে শোভন

কঙ্গনা ইস্যুর ফায়দা তুলে বিহার নির্বাচনে কোন ভোটব্যাঙ্কের লাভ পেতে চাইছে বিজেপি! শিবসেনা দিল উত্তর

{quiz_339}

English summary
Mimi chakraborty wishes,Subhashree Ganguly and Raj Chakraborty after blessed with a baby boy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X