• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নাকে নাকছবি, লাল টিপ কপালে, এ কেমন অবতার মিলিন্দ সোমা‌নের?‌

কখনও নগ্ন হয়ে সমুদ্র সৈকতে ছুটছেন, কখনও আবার করোনা মহামারিতে পাহাড়ের ম্যারাথনে যোগ দিয়ে সকলকে তাজ্জব করে দিচ্ছেন সুপার মডেল মিলিন্দ সোমান। তবে এবার একেবারে অন্য অবতারে ধরা দিলেন তিনি। যা দেখে বেশ অবাক বনে গিয়েছেন নেটিজেনরা। নাকে নাকছাবি, কপালে লাল টিপ, খোলা চুল, গলায় হার, তার সঙ্গে হাতে খোলা তরোয়াল। এমন কেন বেশ তা নিয়ে ভক্তদের মধ্যে জল্পনা তুঙ্গে।

নাকে নাকছবি, লাল টিপ কপালে, এ কেমন অবতার মিলিন্দ সোমা‌নের?‌

আসলে এটা তাঁর নতুন ওয়েব সিরিজের নয়া লুক। অল্ট বালাজি ও জিফাইভের যৌথ উদ্যোগে আসছে '‌পৌরষপুর’‌, পৌরানিক প্রেক্ষাপটে তৈরি কাল্পনিক এক সাম্রাজ্যের কাহিনী উঠে আসবে এই সিরিজে। আর এই ওয়েব সিরিজে মিলিন্দ তৃতীয় লিঙ্গের একটি চরিত্রে অভিনয় করেছেন। মিলিন্দের চরিত্রের নাম '‌বরিস’‌। শনিবার এই নয়া অবতারের লুক শেয়ার করে মিলিন্দ লিখেছেন, '‌এমন কোনও চরিত্র আগে কখনও করিনি। পৌরুষপুরের জগতে তৃতীয় লিঙ্গের মানুষরা সবসময়ই অধিকারের লড়াই করে। বরিস চরিত্রটি আকর্ষণীয় হওয়ার সঙ্গে তিনি একজন বুদ্ধিমান মানুষও বটে। তাঁর চরিত্রের নানা দিকের সাক্ষী থাকুন’‌।

নাকে নাকছবি, লাল টিপ কপালে, এ কেমন অবতার মিলিন্দ সোমা‌নের?‌

একতা কাপুরের প্রযোজনায় '‌পৌরুষপুর’‌–এ মিলিন্দ ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন প্রাক্তন বিগ বস সদস্য শিল্পা শিণ্ডে, শাহির শেখ ও অন্নু কাপুর। এছাড়াও টেলি জগতের বেশ কিছু চেনা মুখও এখানে উঠে আসবে। টেলিভিশন হোক বা বলিউড, অনেক অভিনেতার কাছেই এই তৃতীয় লিঙ্গের চরিত্রে অভিনয় করা এক প্রকার চ্যালেঞ্জের ব্যাপার। সম্প্রতি '‌লক্ষ্মী’‌–তে অক্ষয় কুমারকে দেখা গিয়েছে তৃতীয় লিঙ্গে অভিনয় করতে। এবার এই চরিত্রটি ওয়েব পর্দায় ফুটিয়ে তুলতে কতটা সফল হন মিলিন্দ এখন সেটাই দেখার। আগামী ২৯ ডিসেম্বর থেকে সম্প্রচারিত হবে 'পৌরষপুর'।

কলকাতা : মুখ্যমন্ত্রীকে অশালীন মন্তব্য করায় দিলীপ ঘোষকে টুইটে কটাক্ষ মিমি চক্রবর্তীর

শুভেন্দুকে গাছ পাকা আমের সঙ্গে তুলনায়, দিলীপের তাৎপর্যপূর্ণ মন্তব্যে জল্পনা

English summary
milind soman new look revealed in social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X