Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'মার্সাল-জিএসটি' বিতর্ক, শেষমেশ এই বার্তা দিয়ে মুখ খুললেন নায়ক বিজয়

  • Posted By:
Subscribe to Oneindia News

দক্ষিণ ভারতে এই মুহুর্তে রমরমিয়ে বক্স অফিস মাত করছে দক্ষিণী অভিনেতা জোসেফ বিজয়ের 'মার্সাল' ছবিটি। ছবি মুক্তির সময় থেকেই একটি রাজনৈতিক বিতর্কের মুখে পড়েছে। ছবিতে কেন্দ্রের মোদী সরকারের জিএসটি কর ব্যবস্থা নিয়ে একটি বিতর্কিত সংলাপকে ঘিরেই এই গোটা বিতর্ক।

'মার্সাল-জিএসটি' বিতর্ক, শেষমেশ এই বার্তা দিয়ে মুখ খুললেন নায়ক বিজয়

এদিকে,এত বিতর্কে পেরিয়েও ছবি প্রম দিনে ৪৩.৫০ কোটি টাকার বক্স অফিসে বাজার করেছিল। সেই দিন বিশ্বজোড়া বক্স অফিসে ছবির কালেকশন ছিল ১৭০ কোটি টাকা। আর এসবের জন্য ফ্যানেদের ধন্যবাদ জানিয়ে এই ইস্যুতে মুখ খুললেন ছবির নায়ক বিজয়। তিনি জানিয়েছেন, তাঁর ফ্যান ও যে সমস্ত অভিনেতা, অভিনেত্রী তথা রাজনৈতিক নেতারা তাঁর ছবিকে সমর্থন করেছেন তাঁদের প্রত্যেককে চিনি 'ধন্যবাদ' জানাচ্ছেন। এই বক্তব্য রেখে একটি বিবৃতি তিনি প্রকাশ করেছেন।

এর আগে, তামিল বিজেপি-র তরফে ছবির সংলাপ নিয়ে প্রথম প্রতিবাদটি আসে। জিএসটি নিয়ে নেতিবাচক সংলাপের জেরে বিজেপির পক্ষ থেকে ক্রামগত কটাক্ষ করা হয় ফিল্মের অভিনেতা থেকে প্রযোজককে। এই বিতর্ক রাজনৈতিক রক্ষ নেওয়ার পর এই প্রথমবার মুখ খুললেন বিজয়।

English summary
Amid high political drama, Thalapathy Vijay's action drama Mersal has emerged a winner at the box office. Like every Vijay film, Mersal opened to terrific response from his fans all over the world.
Please Wait while comments are loading...