• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এনাকে চেনেন ! ৮৫ বছরে সিনেমায় অভিষেক, যার নেপথ্যে কাজল ও অজয় দেবগণ

অজয় দেবগণ অভিনীত 'রেড' মুক্তি পাওয়ার পর কেটে গিয়েছে অনেকদিন। ছবিটি বক্স অফিসে উল্লেখযোগ্য সাফল্য না পেলেও , মুখ থুবড়ে পড়েনি। অজয় দেবগণ, সৌরভ শুক্লার মতো গুণ অভিনেতার পাশাপাশি ছবিতে নজর কেড়েছেন এক বৃদ্ধা অভিনেত্রী। ৮৫ বছরের পুষ্পা যোশী এই ছবিটির অন্যতম আকর্ষণ ছিলেন। আশির উর্ধ্ব বয়সে বলিউডে অভিষেকে মাতিয়ে দিয়েছেন 'নবাগতা' পুষ্পা। যদিও এর আগে বিভিন্ন শর্ট ফিল্মে তাঁকে দেখা গিয়েছে।

এনাকে চেনেন ! ৮৫ বছরে সিনেমায় অভিষেক, যার নেপথ্যে কাজল ও অজয় দেবগণ

'রেড' ছবির শ্যুটিং -এর সময় অজয় দেবগণের সঙ্গে একাধিক দৃশ্যে অভিনয় করেন পুষ্পা যোশী। ছবিতে তিনি খলনায়ক সৌরভ শুক্লার মায়ের চরিত্রে অভিনয় করেন। শ্যুটিং চলাকালীন অজয়ের সঙ্গে বেশ ঘনিষ্ঠতা বাড়ে বর্ষীয়াণ পুষ্পার। অজয়ের ঘরনী কাজলও পুষ্পা যোশির ভক্ত হয়ে যান। নিজের বাড়িতে নিয়ে গিয়ে পুষ্পাকে রাখতে চেয়েছিলেন কাজল! উল্লেখ্য, পুষ্পা যোশী অনেকksF মনে করিয়ে দেন জোহরা সেহগলের কথা। মধ্যপ্রদেশের বাসিন্দা পুষ্পা অস্টিওপোরোসিসে আক্রান্ত। সেই রোগভোগ নিয়েও তিনি নিজের উদ্যমে সমান তালে অভিনয় করে চলেন।

Here comes Amma... you will want to take her home. #Raid

A post shared by Kajol Devgan (@kajol) on

অজয় অভিনীত 'রেড'-এ অভিনয় করার সুযোগ পেয়ে পুষ্পা যোশি বেশ খুশি ছিলেন। এজন্য তিনি অজয় দেবগণ, সৌরভ শুক্লাকে ধন্যবাদও জানিয়েছেন। তিনি ভাতেই পারেনননি কোনওদিন যে তেনে একদিন অজয় দেবগণের মতো স্টারের সঙ্গে অভিনয় করবেন। এই বয়সে এসে জীবনকে নতুন ভাবে উপলব্ধি করতে পেরে খুশি পুষ্পা যোশী।

English summary
Meet Pushpa Joshi, the granny from Ajay Devgn’s Raid.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X