• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'প্রসেনজিৎ-ঋতুপর্ণাদের ডেকে বিজেপির নেতাদের সঙ্গে দেখা করতে বলছে',ইডির তলব নিয়ে সরব মমতা

  • |

সপ্তদশ লোকসভা নির্বাচনে ঘাসফুল শিবিরের বিপর্যয়ের পর ২০১৯ সালের ২১ জুলাইয়ের মঞ্চ ঘিরে রীতিমতো চড়েছে রাজনৈতিক পারদ। এদিন রোদের কড়া তেজের সঙ্গে উর্ধ্বমুখী তাপমাত্রাকে কার্যত পাল্লা দিয়ে ২১ জুলাইয়ের মঞ্চ থেকে রীতিমতো সুর চড়িয়ে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। 'ইঞ্চিতে ইঞ্চিতে মেপে নেওয়া'র বার্তা দিয়ে , তিনি একাধিক ইস্যুতে তোপ দাগেন বিজেপির বিরুদ্ধে। পাশাপাশি, জোরালো সওয়াল তোলেন ইডির তলব নিয়ে।

'শতাব্দী আমায় বলছিল..'

এদিনের মঞ্চে উঠে মমতা একাধিক ইস্যুতে তোপ দাগতে শুরু করেন গেরুয়া শিবিরের বিরুদ্ধে। তিনি বলেন, 'এই তো শতাব্দী বলছিল , দিদি দেখ ইলেকশন হয়ে গিয়েছে আবার আমাকে ডেকেছে ইডি..' এরপরই মমতা বন্দ্যোপাধ্যায় সুর চড়িয়ে বলেন, শুধু শতাব্দী নন ঋতুপর্ণা, প্রসেনজিৎকেও ডাকা হয়েছে ইডির তরফে।মমতার দাবি 'আরও অনেককেই ডাকবে, আর ডেকেই বলছে তুমি বিজেপির অমুক লোকের সঙ্গে যোগাযোগ কর'।মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেন, তারকাদের ডেকে বিজেপির নেতাদের সঙ্গে যোগাযোগের কথা বলা হচ্ছে। বিজেপি নেতাদের সঙ্গে যোগাযোগ করলে তোমায় গ্রেফতার করা হবে না, আর না করলে গ্রেফতার করা হবে।

টলি পাড়া কারা হাজির ছিলেন?

টলি পাড়া কারা হাজির ছিলেন?

এদিন টলিউড থেকে একাধিক তারকা যোগ দেন ২১ জুলাইয়ের মঞ্চে। প্রতিবারের মতো দেব, মিমি,সোহম ,নুসরতরা তো ছিলেই। তাছাড়াও এবারের মঞ্চে দেখা গেল টলি অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারকে। ছিলেন রনিত দাস, সৌপ্তিক, পরিচালক রাজা চন্দ, রাজ চক্রবর্তী, অরিন্দম শীলরা।

'ইঞ্চিতে ইঞ্চিতে মেপে নেব'

'ইঞ্চিতে ইঞ্চিতে মেপে নেব'

এদিনের মঞ্চে ফের একবার বিজেপিকে তোপ দিতে দেখা যায় মমতা বন্দ্যোপাধ্যায়কে। ফের একবার 'ইঞ্চিতে ইঞ্চিতে দেখে নেওয়ার বার্তা' দিয়ে মমতা প্রসঙ্গ তোলেন, কাট মানি থেকে বিজেপির ব্ল্যাকমানির। পাশাপাশি তাঁর দাবি, বিজেপির নেতৃত্বে যুক্তরাষ্ট্রী কাঠামো ভেঙে দেওয়া হচ্ছে।

English summary
Mamata Banerjee Attacks BJP over Bengali actors summoned by ED
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X