• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের বিপাকে মহেশ ভাট, যৌন হেনস্থা কাণ্ডে জাতীয় মহিলা কমিশন নোটিশ পাঠালো পরিচালককে

চিত্র পরিচালক মহেশ ভাট ও অভিনেত্রী উর্বশী রৌতেলাকে নোটিশ পাঠালো জাতীয় মহিলা কমিশন। জানা গিয়েছে, সমাজ কর্মী যোগিতা ভায়ানার অভিযোগের ভিত্তিতে এই দুই বলিউড সেলেব সহ আরও অনেককে তাঁদের বয়ান রেকর্ড করার জন্য নোটিশ পাঠিয়ে ডেকে পাঠানো হয়েছে

ফের বিপাকে মহেশ ভাট, যৌন হেনস্থা কাণ্ডে জাতীয় মহিলা কমিশন নোটিশ পাঠালো পরিচালককে

যোগিতার অভিযোগ অনুযায়ী এক সংস্থার প্রমোটার মহিলাদের মডেলিং করার প্রস্তাবের লোভ দেখিয়ে তাঁদের যৌন হেনস্থা ও ব্ল্যাকমেল করত। মহেশ ভাট ও উর্বশী রৌতেলা ছাড়াও নোটিশ পাঠানো হয়েছে এশা গুপ্তা, রনবিজয় সিং, মৌনি রায়, প্রিন্স নারুলাকে। তাঁদের সকলের বয়ান রেকর্ড করা হবে আইএমজি ভেঞ্চারসের প্রমোটার সানি বর্মার বিরুদ্ধে। কারণ তার বিরুদ্ধে মেয়েদের যৌন ও মানসিক নির্যাতনের অভিযোগ রয়েছে।

এনসিডব্লিউয়ের পক্ষ থেকে বলা হয়েছে, '‌কমিশনের সামনে হাজির হওয়ার নির্দেশনা দেওয়া এবং সম্ভাব্য যোগাযোগের সমস্ত পদ্ধতির মাধ্যমে একই তথ্য জানানো সত্ত্বেও, এই ব্যক্তিরা তৎক্ষণাত সাড়া দেওয়ার দেননি বা কমিশনের সঙ্গে কোনও যোগাযোগ করেননি।’‌ এই মামলায় তাঁদের অনুপস্থিত কমিশন গুরুত্ব সহকারে দেখছে।

মহিলা কমিশনের সঙ্গে এই সেলেবদের পরবর্তী বৈঠক ঠিক হয়েছে ১৮ অগাস্ট সকাল সাড়ে এগারোটা নাগাদ। কমিশনের পক্ষ থেকে বলা হয়েছে যে বারংবার এই তারকাদের নোটিশ পাঠানো সত্ত্বেও তাঁরা কমিশনকে সহায়তা করতে আসেননি। তবে এবারও না আসলে গুরুতর পদক্ষেপ গ্রহণ করা হবে। অভিযোগে বলা হয়েছে, '‌সানি বর্মা তাঁর সংস্থার নাম করে মেয়েদের মিস এশিয়া কনটেস্টের নাম করে আমন্ত্রণ জানাতো এবং দাবি করত যে তার সংস্থা তাঁদের মডেল হিসাবে প্রতিষ্ঠা করবে।

বিষয়টি যাতে কোনওভাবেই ভাওতা না লাগে তার জন্য প্রবেশ মূল্য হিসাবে ২,৯৫০ টাকা করে নেওয়া হত। মেয়েরা আবেদন করলেই অন্য এক মহিলার মাধ্যমে তাঁদের নগ্ন ছবি পাঠাতে বলা হতো।’‌ সানি বর্মার বিরুদ্ধে অভিযোগ জমা পড়ে ৩১ জুলাই। এর আগেও সানি বর্মাকে যৌন হেনস্থার কারণে গ্রেপ্তার করা হয়েছিল বলে অভিযোগে বলা হয়েছে।

লোকে যেভাবে আমায় নিয়ে কথা বলছে আমি নিজে আত্মহত্যা করতে পারি, সুশান্ত কাণ্ডে মুখ খুললেন সূরয পাঞ্চোলি

English summary
mahesh bhat is troubleed again ncw sent a notice to director for sexual harassment case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X