• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দক্ষিণে যা সম্মান পাই তা যথেষ্ট, বলিউড নিয়ে বিতর্কিত মন্তব্যে মুখ খুললেন মহেশ বাবু

Google Oneindia Bengali News

দক্ষিণী অভিনেতা মহেশ বাবুর সাম্প্রতিক এক মন্তব্য রীতিমতো তাঁকে খবরের শিরোনামে এনে দিয়েছে। সরকারু ভারি পাটা অভিনেতা সম্প্রতি জানিয়েছেন যে তিনি বলিউডে কাজ করতে চান না কারণ তারা তাঁকে উপযুক্ত পারিশ্রমিক দিতে পারবেন না। মহেশ বাবু এও জানান যে তিনি সময় নষ্ট করতে চান না। মহেশ বাবুর এই মন্তব্য মোটেও ভালোভাবে নেননি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। সম্প্রতি এক সাক্ষাতকারে মহেশ বাবুকে তাঁর এই নেতিবাচক মন্তব্য সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল।

দক্ষিণে যা সম্মান পাই তা যথেষ্ট, বলিউড নিয়ে বিতর্কিত মন্তব্যে মুখ খুললেন মহেশ বাবু

তেলেগু সুপারস্টার আবার নিশ্চিত করেছেন যে তিনি তেলেগু সিনেমা তৈরি করতে চান যা সীমানা অতিক্রম করতে পারে। সম্প্রতি এক সাক্ষাতকারে বলিউডের বিরুদ্ধে করা মন্তব্য নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে অভিনেতা বলেন, '‌আমি সবসময়ই বলে এসেছি যে আমি তেলেগু সিনেমা তৈরি করতে চাই এবং আশা রাখব তা পুরো দেশজুড়ে ভালো সাড়া ফেলবে।’‌ বলিউড তাঁকে বহন করতে পারবে না এই মন্তব্য। নিয়েও কথা বলেছেন মহেশ বাবু। তিনি স্পষ্ট করে বলেছেন, '‌আমি উল্লেখ করেছি যে আমি হিন্দির জন্য তেলেগু সিনেমা ছাড়তে পারব না। আমি সবসময় উল্লেখ করেছি যে তেলেগু সিনেমাগুলি ভারতে পৌঁছানো উচিত। গত দশ বছর ধরে আমি এটা বলে আসছি আর অবশেষে সেটা হয়েছে।’‌ প্রসঙ্গত, হিন্দি ভাষী কেন্দ্রে আরআরআর ও পুষ্পার বক্স অফিসে অভাবনীয় সাফল্যের কথাই তুলে ধরেছেন মহেশ বাবু।

ওই সাক্ষাৎকারে, মহেশকে হিন্দি ছবিতে অভিনয় প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, 'আমাকে অহংকারি লাগতে পারে অনেকটা, তবে আমি হিন্দি ছবি করার প্রস্তাব অনেক পেয়েছি। বলিউড আমাকে উপযুক্ত পারিশ্রমিক দিতে পারবে না, ধরে রাখতে পারবে না। তাই ওখানে গিয়ে আমিও আমার সময় নষ্ট করতে চাই না। স্টারডম এবং যে সম্মান দক্ষিণে পাই তা অনেক বড়, তাই আমি সত্যিই আমার জায়গা ছেড়ে অন্য কোনও ছবির দুনিয়ায় যাওয়ার কথা ভাবিনি। আমার লক্ষ্য অনেক বড়। আমার স্বপ্ন বাস্তবে পরিণত হয়েছে। এর চেয়ে খুশির কিছু নেই।’

প্রায় সব সিরিয়ালেই গল্প 'কপি পেস্ট'! উড়ন তুবড়ির নয়া প্রোমো দেখে বেজায় বিরক্ত দর্শকরা প্রায় সব সিরিয়ালেই গল্প 'কপি পেস্ট'! উড়ন তুবড়ির নয়া প্রোমো দেখে বেজায় বিরক্ত দর্শকরা

একই সাংবাদিক সম্মেলনে মহেশ বাবুকে জিজ্ঞাসা করা হয় যে কেন তিনি মনে করেন তেলেগু সিনেমাগুলি এত বড় আলোচনার পয়েন্ট হয়ে উঠেছে?‌ অভিনেতা বলেন, '‌কারণ আমরা অসাধারণ সিনেমা তৈরি করছি। আমরা আমাদের আবেগের প্রতি সত্য থেকেছি এবং তা সুন্দরভাবে তুলে ধরছি।’‌ প্রসঙ্গত, মহেশ বাবুর ঝুলিতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। অভিনেতাকে দেখা যাবে সরকারু ভারি পতম–এ, যা ব্যাঙ্ক ডাকাতির ওপর তৈরি করা হয়েছে।

English summary
mahesh babu clear his statement about bollywood
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X