• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০১৯ মহারাষ্ট্র নির্বাচন: বিপদের সময় বাল ঠাকরে কিভাবে পাশে দাঁড়িয়েছিলেন! স্মৃতিচারণ সঞ্জয়ের

  • |

মহারাষ্ট্রে নির্বাচনের শিঙা ইতিমধ্যেই জোরালো আওয়াজ নিয়েছে! গোটা মারাঠা-ভূম জুড়ে এখন ভোট যুদ্ধ ঘিরে সাজো সাজো রব। আর ঠিক ভোট পারদ যখন তুঙ্গে তখন রাজনীতিতে যোগ দেন প্রয়াত কংগ্রেস মন্ত্রী সুনীল দত্তের পুত্র তথা বলিউড সুপারস্টার সঞ্জয় দত্ত। গেরুয়া শিবিরের ঘনিষ্ঠ সঞ্জয় ২০১৯ মহারাষ্ট্র নির্বাচনে শিবসেনার হয়ে গলা ফাটাচ্ছেন! আর তার আরও এক প্রমাণ তিনি দিলেন সোশ্যাল মিডিয়ায় ।

২০১৯ মহারাষ্ট্র নির্বাচন: বিপদের সময় বাল ঠাকরে কিভাবে পাশে দাঁড়িয়েছিলন! স্মৃতি চারণা সঞ্জয়ের

মহারাষ্ট্র বিধানসভা নির্বাচনে শিবসেনার 'সেনাপতি' উদ্ধব পুত্র আদিত্য ঠাকরের সমর্থনে একটি ভিডিও প্রকাশ করেন। সেই ভিডিওতে ঠাকরের শিবিরের যুবরাজ ২৯ বছরের আদিত্য ঠাকরের সমর্থনে নিজের সমর্থন প্রকাশ করেন সঞ্জয়। তাঁর আশা, প্রচুর পরিমাণ ভোটে এবার ঠাকরে রাজপুত্র জিততে চলেছেন তাঁর প্রথম নির্বাচনী যুদ্ধ। এই প্রসঙ্গে তিনি শিবসেনা প্রতিষ্ঠাতা বাল ঠাকরের কথাও উত্থাপন করেন।

প্রসঙ্গত, ১৯৯৩ সালের মুম্বই বিস্ফোরণ কাণ্ডে নাম অস্ত্র আইন মামলায় জড়িয়ে যায় সঞ্জয় দত্তের নাম। আর সেই সময় গ্রেফতারও হয়েছিলেন সুনীল পুত্র সঞ্জয়। বিপদের সেই দিনে কিভাবে শিবসেনা প্রতিষ্ঠাতা তাঁর পাশে এসে দাঁড়িয়েছিলেন সেই কথা এই ভিডিওতে তে তুলে ধরেন সঞ্জয়। স্মৃতি চারণা করেন 'বড়ে সাব'বাল ঠাকরের।

English summary
Maharshtra Assembly Election 2019, Sanjay Dutt backs Shiv sena's Aditya Thackrey .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X